আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত


গত শনিবার (১২ মার্চ) বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দুই দিনব্যাপী মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২ এর সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এর মাঠে অনুষ্ঠিত হয়।

সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন ) শেখ হামিম হাসান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী এবং সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

আরো উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহ – সভানেত্রী আনজুমান আরা আকসির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌঃ ফিরোজা করিম নেলী, হ্যান্ডবল সাব – কমিটির আহবায়ক, কামরুন্নেছা আশরাফ দীনা, সদস্য সচিব শাম্মীম আরিফ সাজ সহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সম্মানীত সদস্যবৃন্দ।

প্রতিযোগিতায় ৮ টি বিভাগ থেকে ১১ টি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ জেলা দলের সর্বমোট ১১০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার ফাইনাল খেলায় নওগাঁ জেলা দল ১২-০৮ গোলে জামালপুর জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন এবং রানার্স আপ হয় জামালপুর জেলা দল। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয় নওগাঁ জেলার বিমা আক্তার। বিজ্ঞপ্তি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *