আরো একটি নতুন এম্বুলেন্স পেল ফেঞ্চুগঞ্জ উপজেলা হাসপাতাল


সিলেট-৩ আসনের সংসদ সদস্য বাণিজ্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র ডিও লেটার এর মাধ্যমে বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতর স্বাস্থ্য সেবা বিভাগ থেকে আরোও একটি নতুন এম্বুলেন্স পেল ফেঞ্চুগঞ্জ উপজেলা হাসপাতাল।

তেজগাঁওস্থ কেন্দ্রীয় ঔষধাগার থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মো. জাহেদ মালেক এমপি সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর কাছে এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।

ইতিমধ্যে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করেছেন। বর্তমানে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিত্যদিন সেবা নিচ্ছে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাড়াও কুলাউড়া, গোলাপগঞ্জ, বালাগঞ্জ, রাজনগর উপজেলার সেবাগ্রহীতারা।
জনগণের স্বাস্থ্য সেবার দিক বিবেচনা করে ডাক্তার স্বল্পতার কারণে গত ডিসেম্বর মাসে ৩ জন নতুন মেডিকেল অফিসার যোগদান করেছেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী’র ঐকান্তিক প্রচেষ্টার ফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফেঞ্চুগঞ্জ এর উন্নয়নে নতুন বিল্ডিং, ডাক্তার এবং নার্সদের থাকার জন্য ডরমিটরি, নতুন এম্বুলেন্স প্রদান সহ সার্বিক সহযোগিতার কারণে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।