ইতালিতে সাবেক ছাত্রদলের মিলান শাখার আলোচনা সভা অনুষ্ঠিত


ইতালির মিলানে ছাত্রদল নেতাদের নিয়ে গঠিত সাবেক ছাত্রদল অর্গানাইজেশন মিলান শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনের মিলান শাখার সভাপতি মোহাম্মদ সোহাগ তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বক্স অনিকের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য দেন- কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন, সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইতালি শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং ইতালি কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহরিয়ার হাসান মাহি, ছাত্রনেতা আলমগীর হোসেন, আলী হায়দার, মোমিন, দিলজার হোসেন, আনোয়ার হোসেন, রুবেল মিয়া, শামীম মিয়া, মোমিন মিয়া, হাসান মিয়া, কাওসার আহমেদ ও তানভিরুল হক মজুমদার।

বক্তারা এই সংগঠনের আগামীর পথচলা সুন্দর শান্তিময় এবং সাফল্যমণ্ডিত হওয়ার জন্য দলের প্রত্যেকের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন। সকল নেতাকর্মীদের আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং বর্তমান সরকারের কর্মকাণ্ডের তিব্র নিন্দা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *