ছাত্রদল নেতা এনামুল হকের শয্যা পাশে বিএনপির নেতৃবৃন্দ


সড়ক দূর্ঘটনায় আহত সিলেট মহানগর ছাত্রদলের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সহ সম্পাদক এনামুল হক সুমন এর শয্যা পাশে সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার বিকেলে সিলেট মহানগর ছাত্রদলের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সহ সম্পাদক এনামুল হক সুমন এর নিজ বাসায় সিলেট মহানগর নেতৃবৃন্দ দেখতে যান।

সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন,সিলেট মহানগর বিএনপির সংগ্রামী সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক হাজি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী ,সহ সাংগঠনিক খসরুজ্জামান খসরু ,৭নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি মানিক মিয়া,সাধারণ সম্পাদক মখলিছ খান ,মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য মির্জা সম্রাট হোসেন,জামাল আহমেদ খান প্রমুখ।

উল্লেখ্য গত ২৯শে মার্চ বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে আসার সময় নগরীর চৌহাট্টা পয়েন্টে মোটর সাইকেল সড়ক দূর্ঘটনায় আহত হন সিলেট মহানগর ছাত্রদলের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সহ সম্পাদক এনামুল হক সুমন কে সুবিদ বাজারস্থ বাসায় দেখে ও শারীরিক খোঁজ খবর নেওয়া হয় এবং সকলের কাছে দোয়া কামনা করছি আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন৷ আমিন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *