জামিন পেলেন সাংবাদিক নেতা বুলবুল

banglashangbad

সিলেটের একটি বেসরকারি হাসপাতাল থেকে ফিল্মিস্টাইলে গ্রেফতারের কয়েক ঘণ্টার মধ্যে জামিন পেয়েছেন এনটিভির সিলেট ব্যুরো প্রধান সাংবাদিক নেতা মইনুল হক বুলবুল। তিনি ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিশন, সিলেটের সাবেক সভাপতি। শুক্রবার বিকেলে সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক আবু উবায়দা তার জামিন মঞ্জুর করেন।

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা), সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার সকালে কানাইঘাট থানা থেকে সিলেট আদালতে নিয়ে আসা হয় মইনুল হক বুলবুলকে। তবে ছুটির দিন থাকায় এ সময় আদালতে কোনো বিচারক ছিলেন না। পরে বিকেলে বিশেষ ব্যবস্থায় আদালতের কার্যক্রম শুরু হয়। এ সময় শুনানি শেষে বুলবুলের জামিন মঞ্জুর করেন বিচারক।

এদিকে বুলবুলকে সিলেট আনার খবর পেয়ে সকাল থেকেই সংবাদকর্মীরা আদালত চত্বরে ভিড় করেন। বিকেলে শুনানিকালেও বিপুলসংখ্যক সাংবাদিক সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সাদা পোশাকে একদল অস্ত্রধারী বুলবুলকে তুলে নিয়ে যায়। এর ঘণ্টাখানেক পর তাকে গ্রেফতারের কথা স্বীকার করে কানাইঘাট থানার পুলিশ। রায়হান আহমদ নামে এক ব্যক্তির দায়ের করা প্রতারণা মামলায় তাকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।