জীবনে কোন অনৈতিক সুবিধা নেইনি


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বর্তমান সরকার দূর্যোগ মোকাবেলায় শতভাগ সফল। দেশের বিভিন্ন স্থানে চলমান বন্যা পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করা হচ্ছে। সরকারের প্রধানমন্ত্রী প্রতিনিয়ত বন্যা ক্ষতিগ্রস্থ এলাকার খোঁজ খবর এবং ত্রাণ সহায়তায় জনপ্রতিনিধি এবং প্রশাসনকে নিয়োজিত রেখেছেন। সরকারের এ ক্ষেত্রে কোন ত্রুটি নেই। যেখানেই বানবাসী মানুষের খবর পাওয়া যায়, সেখানেই ত্রাণ পৌছে দিচ্ছে সরকার।

তিনি বলেন, রাজনৈতিক জীবনের শুরু থেকে অদ্যাবধি কোন ধরনের অনৈতিক সুবিধা নেইনি, সততার চাদরে নিজেকে আবৃত্ত রেখে পথ চলে এতোদূর এসেছি। যত দিন বাঁচবো ততোদিন সততার চাদরে আবৃত্ত থেকে দেশ সেবা করে যাবো। আমার প্রতি আপনাদের দেয়া মূল্যবান ভোট এবং সরকারের মন্ত্রী হওয়া সবই আপনাদেরই সহযোগিতার ফসল। আপনাদের ভালোবাসা আমাকে পথ চলতে সহযোগিতা করে। আমার বিশ্বাস আগামীতে আমি আপনাদের সেবক হয়ে থাকতে পারবো।

তিনি রবিবার বিকেল ৩টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলা সম্মেলন কক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা, সাধারণ জনগণ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক মত বিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আফিয়া বেগম ও গোয়াইনঘাট উপজেলার নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের যৌথ সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ ও তরুণ আওয়ামী লীগ নেতা কামরুল হাসানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাটের উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইব্রাহীম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, এ.এস.পি সার্কেল (গোয়াইনঘাট) নজরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা প্রকল্প বাঁধন কান্তি সরকার, ইউ/পি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান লেবু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল হক, আওয়ামী লীগ নেতা মোঃ আছলম, ইসমাইল আলী মাষ্টার, শামছুল আলম, সুভাস চন্দ্র পাল ছানা, সাবেক ভাইস চেয়ারম্যান জামাল উদ্দিন মাষ্টার, ফতেপুর ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, নন্দিরগাঁও ইউপি চেয়ারম্যান এস.কামরুল হাসান আমিরুল, গোয়াইনঘাট প্রেস ক্লাবের সভাপতি এম.এ.মতিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *