ট্রেলারেই ঝলক দেখালো ওয়ান্ডার ওম্যান


তিন বছরের বিরতি শেষে আবারও পর্দায় হাজির হচ্ছেন সুপারহিরো ওয়ান্ডার ওম্যান। এবারেও ডিসি ইউনিভার্সের এই কমিক চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ইসরাইলের সুন্দরী গ্যাল গ্যাডটকে।

ব্যাটম্যান, সুপারম্যানের ছবিতে মাঝেমধ্যেই এই সুপারহিরোকে দেখা গেলেও তাকে নিয়ে সোলো সিনেমা কখনই হয়নি। ২০১৭ সালে অনেকটা ঝুঁকি নিয়েই ওয়ার্নার ব্রাদার্স রিলিজ করে ওয়ান্ডার ওম্যান সিনেমাটি। মাত্র ১২০ মিলিয়ন বাজেটের ছবিটি ব্যবসা করেছিল ৮২১ মিলিয়নের ওপর।

সে বছরই ডিসির মাল্টি স্টারার জাস্টিজ লিগ রিলিজ হলেও ওয়ান্ডার ওম্যানের সাফল্যকে টপকাতে পারেনি। ফলে ২০১৭-র পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিল এই সুপারহিরোর দ্বিতীয় সিনেমা কবে আসবে তাই নিয়ে।

ছবি আসতে এখনো অনেক দেরি। আপাতত ভক্তদের উত্তেজনা চাপা দিতে ডিসি প্রকাশ করেছে ‘ওয়ান্ডার ওম্যান’র সিক্যুয়েল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমার ট্রেলার। ২ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে একেবারে বাজিমাত করে দিয়েছেন ওয়ান্ডার ওম্যান। সেখানে দেখা গেছে একাধিক টুইস্টও।

ট্রেলারে দেখা গেল ডায়নার কাছে ফিরে এসেছে স্টিভ। তবে এটা ভিলেন লর্ডের কারসাজি। এখানে অ্যান্টি হিরো হিসেবে থাকছে ম্যাক্সওয়েল লর্ড, যে মানুষের স্বপ্ন দেখতে পায়। পাশাপাশি ওয়ান্ডার ওম্যান ছাড়াও এবারে রয়েছে চিতা। যদিও তাকে সেই রূপে ট্রেলারে দেখা যায়নি।

ওয়ান্ডার ওম্যান ডায়নার চরিত্রে দেখা যাবে বিউটি ক্যুইন গ্যাল গ্যাডটকে। অন্যদিকে স্টিভের চরিত্রে দেখা যাবে ক্রিস পাইনকে। এছাড়াও চিতা অবতারে দেখা যাবে ক্রিস্টেন উইগ, এবং এই সিরিজের ভিলেন ম্যাক্সওয়েল লর্ডের ভূমিকায় দেখা যাবে পেদ্রো পাসকেলকে। আরও রয়েছেন রবিন রাইট এবং কোনি নিয়েলসনের মতো অভিনেতারা।

এদিকে ৩ ডিসেম্বর মার্ভেল কমিকস মুক্তি দিয়েছে বহুল কাঙ্ক্ষিত ‘ব্ল্যাক উইডো’ ছবির ট্রেলার। এর ঠিক পাঁচ দিনের ব্যবধানে ডিসি প্রকাশ করল তাদের সফলতম ফিল্ম সিরিজ ‘ওয়ান্ডার ওম্যান’ -এর নতুন ট্রেলার। দুই কমিক মুগল মার্ভেল ও ডিসি যেন আবারও যুদ্ধ ঘোষণা করল নিজ নিজ নারী সুপারহিরোদের নিয়ে।

দুই অতিমানবী পর্দায় তাঁদের যত অতিমানবীয় ক্ষমতা রয়েছে, তাঁর এক ঝলক দেখিয়ে তোলপাড় তুলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ক্ষমতা ও জনপ্রিয়তা কে এগিয়ে সেই তর্ক চলবে ২০২০ সালের জুন মাস পর্যন্ত। কারণ ‘ব্ল্যাক উইডো’ মুক্তি পাবে আগামী মে মাসে, আর ‘ওয়ান্ডার ওম্যান ২’ মুক্তি পাবে জুনের শুরুতে। আপাতত ট্রেলারেই বেঁচে থাকুক দুই অতিমানবীর জন্য ভালোবাসা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *