মাশরাফির দল হারল ডিএনসিসির কাছে


বাংলা সংবাদ ডেস্কঃআজ শনিবার সকাল ১০টার দিকে বনানী ১ নম্বর রোডের ডিএনসিসির শহিদ যায়ান চৌধুরী মাঠ উদ্বোধন করেন উত্তরের মেয়র আতিকুল ইসলাম। পরে এই মাঠে ডিএনসিসি বনাম পার্লামেন্ট মেম্বারস ক্লাবের মধ্যে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) বনাম পার্লামেন্ট মেম্বারস ক্লাবের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচে ৮ বল হাতে রেখেই জয়লাভ করেছে ডিএনসিসি।

পার্লামেন্ট মেম্বারস ক্লাবের হয়ে খেলতে নামেন নড়াইল-২ আসনের সাংসদ এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, ফরিদপুর-৪ আসনের সাংসদ নিক্সন চৌধুরীসহ দেশের বিভিন্ন এলাকায় সংসদ সদস্যরা। অপরদিকে ডিএনসিসির হয়ে মাঠে নামেন মেয়র আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের ছেলে শেখ ফজলে নাশওয়ান, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ আরো অনেকে। প্রথমে ব্যাট করতে নেমে সংসদ সদস্য ক্লাব করে ১১১। জবাবে ১১২ রানের টার্গেটে খেলতে নেমে ৮ বল হাতে রেখেই জয়ের দুয়ারে পৌঁছে যায় ঢাকা উত্তর সিটি।

খেলার উদ্বোধনী বক্তব্যে ডিএনসিসি মেয়র আতিকুল বলেন, ডিএনসিসি বর্তমান প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে ভবিষ্যতেও এ ধরনের খেলার আয়োজন করবে। তিনি আরও বলেন, আমরা ডিএনসিসি এলাকায় আরো ২০টি খেলার মাঠ এবং চারটি পার্ক করবো এবং প্রতিটি মাঠই বাচ্চাদের জন্য উন্মুক্ত থাকবে।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপস, শেখ ফজলে ফাহিম, জনাব মশিউল হক চৌধুরী, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।  ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম অনুষ্ঠনে সভাপতিত্ব করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *