তারকাদের ‘কলঙ্ক’ এবার মুক্তি পেল!


বিনোদন ডেস্ক :: একঝাঁক তারকা নিয়ে নির্মিত ছবি ‘কলঙ্ক’ মুক্তি পেয়েছে। করণ জোহর প্রযোজিত অভিষেক বর্মা পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহাসহ আরো অনেকে।
এদিকে, এত তারকার অভিনয়ের কারণে এ ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহের কোন কমতি নেই। তাই আজ (বুধবার) ভারতে প্রায় ৪০০০ স্ক্রিনে মুক্তি দেওয়া হয়েছে।

মুক্তির দিনেই টুইটারে করণ জোহর লিখেছেন, আজ থেকে শুরু হচ্ছে। ‘কলঙ্ক’ এর দুনিয়ায় পা রাখুন।

এছাড়া, ছবিটিতে আলিয়া ও বরুণকে নিয়ে দর্শকমহলে আলাদা আগ্রহ রয়েছে। আর এ ছবিতে দেখা যাবে তাদের রোমান্স। এর আগে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’তে একসঙ্গে পর্দা শেয়ার করেছেন আলিয়া-বরুণ।

এদিকে, প্রায় ২০ বছর পরে কোনো ছবিতে একসঙ্গে পর্দা শেয়ার করছেন সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের। ১৯৯৭ সালে ‘মাহান্তা’ সিনেমায় শেষবার একসঙ্গে দেখা মিলেছে এ জুটিকে। আর এ কারণে তবে সাবেক এই ‘প্রেমিক যুগল’কে একসঙ্গে দেখার রীতিমতো ছেড়েই দিয়েছিলো তাদের ভক্তকুল। কিন্তু সেটা সম্ভব করে দেখিয়েছেন করণ জোহর।

এছাড়া, ‘কলঙ্ক’ ছবিটি করণ জোহরের স্বপ্নের একটি ছবি ছিলো। ১৫ বছর আগে করণ জোহর এবং তার বাবা যশ জোহর একসঙ্গে এই ছবিটি করার কথা ভেবেছিলেন।

সিনেমাটির সম্পর্কে করণ বলেছিলেন, কলঙ্ক হলো আমার জন্য এক ইমোশনাল জার্নির মতো। এটা আমার ১৫ বছর আগের আইডিয়া, আর এ ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল আমার বাবার হাত ধরেই। অত্যন্ত সক্ষম ও পারদর্শী পরিচালক অভিষেক বর্মার হাতে এই প্রজেক্ট তুলে দিতে পেরে আমি গর্বিত। শিবানী ভাতিজা যত্ন করে একটি সুন্দর গল্প লিখেছেন এবং অভিষেকের চিত্রনাট্যকেই পর্দায় বাস্তবে রূপ দিয়েছে।