ধন্যবাদ শাহরুখ খান, পিকচার আভি বাকি হ্যায়: সালমান


বিনোদন ডেস্ক :: সালমান খানের ‘ভারত’ সিনেমার ট্রেলার নিয়ে অনেক অপেক্ষার অবসান হয়েছে। সোমবার ট্রেলারটি মুক্তি পাওয়ার পরে তা দিনভর ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নেয়। তবে এই ট্রেলারটি দেখে শাহরুখ খানের রিয়্যাকশনও কম ভাইরাল হয়নি।
সালমান খানের ফ্যানেদের মতো শাহরুখ খানও সিনেমার ট্রেলার দেখে প্রচণ্ড খুশি হয়ে গিয়েছেন। ৫৩ বছর বয়সী অভিনেতা টুইট করে লিখেছেন, কেয়া বাত হ্যায়, বহত খুব। শাহরুখ খানের ২০০৭ সালের সিনেমা ‘ওম শান্তি ওম’-এর একটি ডায়লগ ধার করে সালমান সেই টুইটের উত্তরে লিখেছেন, ধন্যবাদ শাহরুখ খান, পিকচার আভি বাকি হ্যায়।

সালমান খান এবং শাহরুখ খানকে ২০০২ সালের সিনেমা ‘হাম তুমহারে হ্যায় সানম’ এ একসঙ্গে দেখা গিয়েছিল। এ ছাড়াও করন জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ১৯৯৫ সালের সিনেমা ‘করণ অর্জুন’ এ তারা দ ‘জনে একসঙ্গে কাজ করেছিলেন। এছাড়া বলিউডের এই দুই খান খুব ভালো বন্ধু বলেও শোনা যায়।

শাহরুখ খানের সিনেমা জিরো-তে একটি গান ছিলো ‘ইশকবাজি’ সেখানেও সালমান খানকে দেখা গিয়েছিল। জিরো সিনেমায় ছিলেন ক্যাটরিনা কাইফ এবং অনুশকা শর্মা।

‘ভারত’ সিনেমার পরিচালনা করছেন কবির খান। সালমান ছাড়াও সিনেমায় ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার এবং নোরা ফাতেহি মুখ্য ভূমিকায় রয়েছেন। চলতি বছরের ৫ জুন সিনেমাটি মুক্তি পাবে।