নবনির্বাচিত সিটি কাউন্সিলম্যান নাঈম চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন 


গত  ১০ নভেম্বর রোজ রবিবার সন্ধ্যা ৬ ঘটিকায় হ্যামট্রামিকের রেশমি রেস্টুরেন্টে সিলেট সদর দক্ষিন সুরমা অ্যাসোসিয়েশন অব মিশিগানের  সহ-সভাপতি নাঈম চৌধুরী হ্যামট্রামিক সিটি কাউন্সিলম্যান নির্বাচিত হওয়ায় সমিতির পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয় ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সিলেট সদর দক্ষিণ সুরমা এসোসিয়েশন অব মিশিগানের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ লোকমান মিয়া গেদন এবং পরিচালনা করেন  উক্ত অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেদ আহমেদ রাহীন।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্যামট্রামিক সিটি মেয়র পদপ্রার্থী কামাল্    রহমান , বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম , বিশিষ্ট সমাজসেবক মোস্তাক আহমেদ  মুক্তা , বিশিষ্ট সমাজসেবক আলতাফ চৌধুরী এবং বিশিষ্ট সমাজসেবক সমজিদ আলম।

নাঈম চৌধুরী তার বক্তব্যে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সবাইকে ধন্যবাদ প্রদান করেন। আগামী দিনে তিনি সবাইকে একসাথে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বাংলা ভাষার প্রতি গুরুত্ব অনুধাবন করে তিনি বাংলা টাউনে বেঙ্গলি অ্যাম্বেসেডর প্রোগ্রাম চালু করবেন বলে তিনি জানান। এছাড়াও তিনি বেকারত্ব  হ্রাস করণ এবং চাকরির ক্ষেত্র তৈরিতে যথাসাধ্য চেষ্টা করবেন বলে আশা ব্যক্ত করেন ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে নবনির্বাচিত সিটি কাউন্সিলম্যান নাঈম চৌধুরীর  শুভ কামনা করে তাদের বক্তব্য প্রদান করেন। নবনির্বাচিত প্রতিনিধিকে তারা সর্ব ক্ষেত্রে সহযোগিতা করবেন বলে তাদের প্রত্যয় ব্যক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *