নয়া লুকে চমকে দিলেন নোরা ফাতেহি


বিনোদন ডেস্ক :: ‘দিলবার’ গানের জাদু ছড়িয়ে ছিল বহুদিন। তার ফ্যানেরা বারবার দেখতে চেয়েছেন তাকে বিভিন্নভাবে। তবে সেভাবে দিলবরের পর নজরে আসেননি বড় পর্দায়। যদিও ইনস্টাগ্রাম বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই অ্যাক্টিভ তিনি।

এবার ইনস্টাগ্রামে ফের নতুন ছবিতে নোরা ফাতেহি। কারণ তিনি এবার দেশি অবতারে। দিলবার গার্লের এই লুক বেশ নজর কেড়েছে। এমনিতেই এই মরোক্কান সুন্দরীর ফ্যানের তালিকা বেশ দীর্ঘ। ইনস্টাগ্রামেই তার ৪০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে।

তাই নোরার নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় যে ঝড়ের মতো ছড়িয়ে পড়বে, তা বলাই যায়। এবারো এর ব্যতিক্রম হয়নি। নোরার দেশি লুক বেশ মন কেড়েছে তার ফ্যানেদের। শারারা ড্রেস পরে নোরার ছবি মাতাচ্ছে দর্শক মন। তার সঙ্গে বার্গেন্ডি কালারের চুলের কম্বিনেশনও সুন্দর করে তুলেছে ছবিকে।

‘বাহুবলী’র বিখ্যাত আইটেম নাম্বার ‘মনোহরি’ দিয়ে শুরু হয়েছিল তার পথচলা। নিজের নাচের জাদুতে ঘায়েল করেছিলেন অসংখ্য যুবকের মন। তারপর ‘বিগ বস’ এ ওয়াইল্ড কার্ড হিসেবে এন্ট্রি নেন নোরা।

তারপরই একের পর হিট আইটেম নাম্বারে দেখা মিলে এই লাস্যময়ীর। তবে সম্প্রতি ‘সত্যমেব জয়তে’ ছবি ‘দিলবার’ গানটিতে বেলি ডান্স করে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন মিস ফতেহি৷ তার বেলি ডান্সের জ্বরে কাবু আট থেকে আশি।

নোরার এই গানে অনেকেই নিজেদের বেলি ডান্সের ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, কিন্তু কেউ নোরার এলিগেন্সের ধারে কাছে আসেনি। সেই ‘দিলবার’ গানের নতুন ভার্সন মুক্তি পেতেই ভিউজ ছাড়ায় দেড় লাখেরও বেশি।