পরিবহণ ধর্মঘটের প্রতিবাদে সিলেটে নগরীতে মানববন্ধন


পরিবহন নৈরাজ্য বন্ধ, সিলেট-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস সহ উন্নত যানবাহন চলাচল নিশ্চিত করা ও যাত্রীসেবার মানোন্নয়নের দাবিতে সুনামগঞ্জবাসীর চলমান আন্দোলনে একাত্মতা ঘোষণা করে সিলেটের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের ব্যানারে সিলেটবাসীর সংহতি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুন) বিকাল ৩ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গণতান্ত্রিক পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যরিস্টার মো. আরশ আলীর সভাপতিত্বে ও সিলেট সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, জ্যেষ্ঠ সাংবাদিক আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নোবেল, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সিলেট জেলা শাখার সভাপতি হাবিবুল ইসলাম খোকা, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী লিটন।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস মালিক-শ্রমিক সংগঠনের ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করার আহ্বান জানান। একই সাথে আগামী ২৪শে জুন কুমারগাঁও বাস স্ট্যান্ডে বাস মালিক-শ্রমিকের সাথে আলোচনায় বসার জন্য সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।