পহেলা বৈশাখ ছোট পর্দায় ‘কমলা রকেট’


বিনোদন ডেস্ক :: গেল বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘কমলা রকেট’। নূর ইমরান মিঠু নির্মিত চলচ্চিত্রটি দেশ বিদেশের সিনেমাপ্রেমিদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। এবার পহেলা বৈশাখ উপলক্ষে ছোট পর্দায় দেখা যাবে ‘কমলা রকেট’।

চ্যানেল আইয়ের জনসংযোগ কর্মকর্তা সেলিম হোসের ডেইলি বাংলাদেশকে জানান,  এবার পহেলা বৈশাখে ‘কমলা রকেট’ প্রথম টিভি ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আই-এর পর্দায়। ঐদিন বিকেল ৩.০৫ মিনিটে দর্শক দেখতে পাবেন চলচ্চিত্রটি।

এরই মধ্যে নেটফ্লিক্সে বিশ্বের দর্শকরা দেখতে পারছে ‘কমলা রকেট’। এই চলচ্চিত্র নির্মাণের জন্যই শ্রীলঙ্কায় ‘বেস্ট ডেব্যু ডিরেক্টর’ এর পুরস্কার জিতেছেন নির্মাতা মিঠু।  বিশ্বের নামিদামি চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে একের পর এক অর্জন করেছে গুরুত্বপূর্ণ পুরস্কার ও সম্মাননা।

শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’-এর চিত্রনাট্য করেছেন শাহাদুজ্জামান ও মিঠু। চলচ্চিত্রের গল্পে ‘কমলা রকেট’ মূলত একটি স্টিমারের নাম। এই স্টিমারটিই পুরো বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে বিশ্বব্যাপি।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ ও মোশাররফ করিম। আরো অভিনয় করেছেন জয়রাজ, সামিয়া সাঈদ, সেওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ।