প্রযুক্তিগত দক্ষতা বাড়াতে কর্মকর্তাদের জন্য প্রশিক্ষণ শুরু করেছে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড


তথ্যপ্রযুক্তি ও প্রশাসনিক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ৪০ জন কর্মকর্তাদের নিয়ে উচ্চতর তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ শুরু করেছে আর্থিক প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড (আইএলএফএসএল)।

গ্রাহকদের অর্থনৈতিক কর্মকান্ডের সেবার মান বাড়াতে অভ্যন্তরীণ এ প্রশিক্ষণের আয়োজন করেছে আর্থিক এ প্রতিষ্ঠানটি। প্রশিক্ষণ কর্মশালাটি শুরু হয়েছে গত ২৩শে মার্চ এবং ১০ দিন ব্যাপী চলবে মোট ৫ টি পর্বে । কর্মশালাটি পরিচালনা করবে প্রতিষ্ঠানটির আইসিটি বিভাগ।

এ বিষয়ে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসের চেয়ারম্যান নজরুল ইসলাম (এনআই) খান বলেন,‘সময় খুব দ্রæত পরিবর্তন হয়। পরিবর্তিত সময়ের সঙ্গে খাপ খাওয়াতে হলে নিজেকে তথ্যপ্রযুক্তিতে সমৃদ্ধ আধুনিক ও দক্ষ জনশক্তি হিসেবে তৈরি করতে হবে। এর ব্যত্যয় হলে বর্তমান প্রতিযোগিতামূলক বাজারে টেকা যাবে না। একারণেই দক্ষতা উন্নয়নের কোনো বিকল্প নেই। সেই সঙ্গে আমাদের গ্রাহক যাতে করে সল্প সময়ে সর্বাধুনিক সেবা পান তার জন্যই এই প্রশিক্ষেণের আয়োজন করা।’

ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বপ্রাপ্ত) মো. মশিউর রহমান বলেন,‘আধুনিক তথ্য প্রযুক্তির কল্যানে আমাদের আর্থিক বিষয়গুলো খুব সহজে গ্রাহকদের সামনে উপস্থাপন করা যায় এবং সেবা দেয়া যায়। প্রযুক্তি ব্যবহার করে কিভাবে গ্রাহকদের সেই সেবা নিশ্চিত করা যায় সেটাই হলো আমাদের এই প্রশিক্ষণের লক্ষ্য।

নিজেদের দক্ষতা বৃদ্ধি করতে পযায়ক্রমে প্রতিষ্ঠানের সবাই প্রশিক্ষনে অংশগ্রহন করবেন। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী সকল কর্মকতাদের সার্টিফিকেট প্রদান করা হবে। বিজ্ঞপ্তি।

 

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *