বাংলাদেশের প্রথম ও বৃহৎ জুয়েলারী এক্সপো শুরু হচ্ছে আজ


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আজ (বৃহস্পতিবার ১৭ মার্চ) ৩ দিন ব্যাপি জুয়েলারী এক্সপো আয়োজন করেছে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস)।

মূলত এই প্রথম বাংলাদেশে বৃহৎ পরিসরে জুয়েলারী মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৮ এবং ১৯ মার্চ রাজধানীর পূর্বাচল এক্সপ্রেস হাইওয়ে এর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) আয়োজিত হবে বর্ণাঢ্য এই মেলা।

বাজুস-এর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দেশের প্রথম আইএসও সার্টিফাইড সর্ববৃহৎ চেইন স্টোর ডায়মন্ড ওয়ার্ল্ডও অংশগ্রহণ করছে এই এক্সপোতে। আইসিসিবি এর হল নম্বর ৩ এর ৪৪ নম্বর স্টলে ক্রেতা ও দর্শনাথীদের জন্য উন্মুক্ত করা হবে ডায়মন্ড ওয়ার্ল্ড এর অনন্য ডিজাইন ও নিমার্ণ শৈলৗর গোল্ড, ডায়মন্ড ও প্লাটিনামের গহনা। হীরা সম্পর্কে কৌতহলীদের জন্য থাকবে দুষ্প্রাপ্য ও মূল্যবান হীরার সমাহার। যে কেউই চাইলে নিতে পারবেন এই সুযোগ।

৭০ টিরও বেশি স্টলে স্বাস্থ্যবিধি মেনে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থী ও ক্রেতাদের উন্মুক্ত থাকবে। মেলায় আগতদের মধ্যে সৌভাগ্যবান পেয়ে যেতে পারেন বাজুস ঘোষিত  র‌্যাফেল  ড্র এর প্রথম পুরস্কার ১০ লক্ষ টাকা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *