বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রাসেল


বাম পায়ের হাঁটুর চোটটা বেশ ভোগাচ্ছিল আন্দ্রে রাসেলকে। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের এখন পর্যন্ত খেলা ছয় ম্যাচের সবকটিতে মাঠে নামতে পারেননি এই পেস অলরাউন্ডার। ছিলেন না দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বৃষ্টিতে পণ্ড হওয়া ম্যাচে। খেলতে পারেননি নিউজিল্যান্ডের বিপক্ষে ক্যারিবিয়ানদের সবশেষ ম্যাচটিও। তবে এর চেয়েও বড় দুঃসংবাদ হলো, হাঁটুর ওই চোটের কারণে বিশ্বকাপের বাকি সময়টা থেকে ছিটকে গেছেন রাসেল।

পেস অলরাউন্ডার রাসেলের বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ায় বদলি হিসেবে স্কোয়াডে ডাক পেয়েছেন সুনিল আমব্রিস। ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান শিগগিরই দলের সঙ্গে যোগ দেবেন। ভারত ম্যাচকে সামনে রেখে অংশ নেবেন প্রস্তুতিতে। আগামী বৃহস্পতিবার (২৭ জুন) বিরাট কোহলিদের মুখোমুখি হবে উইন্ডিজ।

এবারের আসরে চার ম্যাচ খেলে ৫ উইকেট নিয়েছেন ৩১ বছর বয়সী রাসেল। ব্যাট হাতে যদিও প্রত্যাশিত ঝড় তুলতে পারেননি। তিন ইনিংসে করেছিলেন মোটে ৩৬ রান।

রাসেলের হাঁটুর চোটটা যে বেশ গুরুতর, তার প্রমাণ মিলেছে প্রায় প্রতি ম্যাচের মাঠের পারফরম্যান্সে। বোলিংয়ের সময় রান-আপ নিতে বেশ বেগ পেতে হচ্ছিল তাকে। অনেক সময় তো খোঁড়াতেও দেখা গেছে। ব্যাটিং আর ফিল্ডিংয়ে দৌড়ানোর সময়ও চিত্র ছিল একই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *