মিশিগান স্টেট আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত


রবিবার (২৪ এপ্রিল) যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের রেশমি সুইট এন্ড ক্যাফেতে মিশিগান স্টেট আওয়ামী লীগ কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফারুক আহমেদ চান, সঞ্চালনায় ছিলেন আবু আহমেদ মুসা এবং দোয়া পরিচালনা করেন মিশিগান স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন মানিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা মিশিগান স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা শফিকুল ইসলাম আহমেদ, সাজ্জাদুর রহমান মাখন, ফকরুল ইসলাম খান, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি আজমল হোসেন, মিশিগান স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ সালাম সেলিম, মোঃ এ হোসেন সুলেমান, রফিকুল ইসলাম, মাহবুব রাব্বি খান, যুগ্মসাধারণ সম্পাদক খালেদ হোসেন, সুলতান জে শরীফ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জাফর হাসান চৌধুরী, সত্য জনসংখ্যাবিষয়ক সম্পাদক শামসুর রহমান সামসু, বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব সৈয়দ মতিউর রহমান শিমু, আওয়ামী লীগ নেতা অপুরেস বড়ুয়া, ফারিস আহমদ, আতিকুর রহমান, আফজল লুদী, মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক গুলজার আহমদ সহ আরো অনেকে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ধর্মপ্রাণ মুসলমান এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মঙ্গল কামনায় দোয়া করেন।

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *