মৌলভীবাজারে গণধর্ষণের ঘটনায় ৩ আসামী জেলে


মৌলভীবাজারে দুই বান্ধবীকে কলেজ থেকে ফেরার পথে গণধর্ষণের ঘটনায় ৩ আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মৌলভীবাজার সদর উপজেলার দুই বন্ধবী গত মঙ্গলবার মৌলভীবাজারের শেখ রাসেল ইনডোর ষ্টেডিয়ামের দক্ষিন পাশে নির্জন জঙ্গলে গণধর্ষনের শিকার হন। এ ঘটনায় পর মৌলভীবাজার মডেল থানা পুলিশ প্রেমিকসহ ৩ জনকে আটক করেছে।

জানা যায়, গত মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রেসক্লাবের সন্মুখে এসে একটি সিএনজি অটোরিক্সাতে উঠলে কিছুক্ষণ পর ৪ জন ধর্ষক ওই গাড়ীতে উঠে। পরে সিএনজির অটোরিক্সার পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে তারা। তাদেরকে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ী এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাদেরকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

পুলিশ জানায়, দুই ভিকটিমকে কৌশলে ডেকে নিয়ে তাদের ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষন করা হয়। তাদের  চিৎকারে স্থানীয় লোকজন আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। মৌলভীবাজার মডেল থানা পুলিশ দ্রুত  ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমদ্বয়কে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে এবং ঘটনার সাথে জড়িত আলামত জব্দ করে পুলিশ।

এ ঘটনায় জড়িত ৩জনকে আটক করে পুলিশ। আটকৃতরা হল- উত্তর জগন্নাথপুর এলাকার ইসলাম মিয়ার ছেলে মুন্না মিয়া (২৫), আদরিছ মিয়ার ছেলে আকাশ মিয়া (২৫), ছুরুক মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (২৩)।

এ ঘটনায় দুই আসামী পলাতক রয়েছে। তারা হল- উত্তর জগন্নাথপুর এলাকার আব্দুল মুকিত (২২) ও ছুরুক মিয়ার ছেলে হাসান মিয়া (১৯)।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। ভিকটিম বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় (মামলা নং-১৩, তাং-১৪/০১/২০২০) মামলা দায়ের করেছেন। আসামীদের আদালতে সোপর্দ করে হাজতে প্রেরণ করা হয়েছে।