ম্যানহাটনেছাতক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠিত

banglashangbad

ছাতক সমিতি ইউএসএর নবনির্বাচিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটায় ম্যানহাটনের একটি রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।

নিউইয়র্ক ও নিউজার্সিপ্রবাসী ছাতকের গণ্যমান্য অতিথির আগমনে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠে। পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। প্রথমেই নব নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান সমিতির সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা ইকবাল আহমদ মাহবুব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাতক সমিতির সভাপতি মাস্টার আবদুল খালেক। সমিতির কোষাধ্যক্ষ মাছুম নূর ও মানিক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইকবাল আহমদ মাহবুব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ছাতক উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া মাজকুর। বক্তব্য রাখেন—গিয়াস উদ্দিন, আপ্তাব আলী, কাজি আবু বকর, ছাতক সমিতির সাবেক সভাপতি এস এম জলিল, সাবেক সহসভাপতি মানিকুজ্জামান, সাবেক উপদেষ্টা আবদুল মান্নান, সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি জোসেফ চৌধুরী, সহসভাপতি আবদুল আজিজ, সাংবাদিক ও লেখক আবদুস শহীদ, আবদুল কাইয়ুম চৌধুরী, তাজুল ইসলাম, ফেরদৌস রহমান, জামিল আহমদ এবং ছাতক সমিতির মহিলা সম্পাদিকা করফুল বেগম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মইনুল ইসলাম, ছাতক উপজেলার ব্যবসায়ী চিত্তরঞ্জন রায়, সাংবাদিক সাখাওয়াত সেলিম, আমির উদ্দিন, আবদুন নূর মেম্বার, কবি আশরাফ হাসান, ইমতেয়াজ বেলাল, মান্না মুনতাসির, ছাইদুল ইসলাম ও ফয়সল আহমদ।

সমিতির সাধারণ সম্পাদক রইছ আলী বাংলাদেশে অবস্থান করায় ভিডিও কলের মাধ্যমে সবার কুশলাদি জেনেছেন।