রাজনগরে টিপু খানের ওপর মামলার প্রতিবাদে মানববন্ধন


রাজনগর প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে টেংরা ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ টিপু খানের ওপর মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় টেংরা ইউনিয়ন পরিষদের সামনে সর্ব সাধারণের উপস্থিতিতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আছকির খান, ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেক, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল খান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু সহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ২৪ ঘন্টার মধ্যে টিপু খানের ওপর যে মিথ্যা মামলা করা হয়েছে তা প্রত্যাহার না করলে কঠিন কর্মসূচি দেওয়া হবে বলে প্রশাসনের দৃষ্টিআর্কষন করেন। মানববন্ধন শেষে রাজনগর উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারকলিপি প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, রাজনগরের টেংরা ইউনিয়নের টেংরা বাজারে ‘টেংরা আদর্শ উচ্চ বিদ্যালয়’ ও ‘আরজান খান আদর্শ উচ্চ বিদ্যালয়’ নামকরন নিয়ে দ্বন্দ্বে টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান ও তার দুই ভাইসহ ৭ জনকে আসামী করে মামল করা হয়। চেয়ারম্যানের উপস্থিতিতে বিদ্যালয়ের আরজান খান নামের নতুন সাইনবোর্ড নামিয়ে দেয়া এবং বিদ্যালয়ের বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করা উল্লেখ করে আরজান খানের শ্বশুর আবুল ফয়েজ মৌলভীবাজার আদালতে পিটিশন নং ১০৪/২০১৯ মামলা করেন।