সাংবাদিকনেতা মনজুরুল হকের মায়ের ইন্তেকাল


আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মনজুরুল হকের মা আমেনা খাতুন (৬৫) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।

রবিবার (২২ আগষ্ট) বিকেল ৫.৪৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আমেনা খাতুনের ছেলে মনজুরুল হক প্রথম আলো উত্তর আমেরিকার প্রধান প্রতিবেদক এবং চলমান মিরসরাই’র প্রধান সম্পাদক ও প্রকাশক হিসেবে কাজ করছেন।

সোমবার (২৩ আগষ্ট) মিরসরাই সদর ইউনিয়নের মান্দারবাড়িয়া গ্রামে মরহুমার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

আমেনা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ সাঈদ সহ সকল নেতৃবৃন্দ, প্রথম আলো সাংবাদিক পরিবার যুক্তরাষ্ট্র, নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাব, মিরসরাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দ, যুক্তরাষ্ট্র বিএনপি নেতৃবৃন্দ, ফোবানা, মিরসরাই প্রেস ক্লাব, চলমান মিরসরাই সম্পাদনা পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ মিরসরাই উপজেলা নেতৃবৃন্দ, মিরসরাই উপজেলা বিএনপি মিরসরাই নেতৃবৃন্দ, সাহিত্য সংগঠন প্রতীতি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শোকবার্তায় তারা আমেনা খাতুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *