সালাউদ্দিন লাভলুর সব কাজেই দেরি হয়


কোথাও ঠিক সময় মতো উপস্থিত হতে পারেন না তিনি। কাছের মানুষেরা সবাই তার উপর বিরক্ত। নিজের ক্যারিয়ার সঠিক সময়ে গড়তে পারেনি, এমন কী তার জীবনে প্রেমও আসে অনেক দেরিতে। আর এইসব ঘটেছে নন্দিত নির্মাতা ও অভিনেতা সালাহ উদ্দিন লাভলুর সঙ্গে। না, বাস্তবে নয়। এমনই গল্পের একটি নাটিকে অভিনয় করেছেন তিনি।

‘লেট ম্যান’ নামের এই নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু, সায়লা সাবি, আকাশ রনজন, সদীপ দে সহ আরো অনেকে। সম্প্রতি উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকটিতে দেখা যাবে, সালাউদ্দিন লাভলুর সব কাজে দেরি হয়। পড়ালেখা, ক্যারিয়ার এমন কী প্রেম সবকিছুতেই দেরি হওয়ার কারণে সে হতাশ। এদিকে হঠাৎ সে ফেঁসেস যায় এক খুনের মামলায়। সায়লা সাবি বলে, তাকে খুনের দায় স্বীকার করতে হবে। সেও রাজি হয়ে যায়। এই নিয়ে ঘটতে থাকে একের পর এক দুর্ঘটনা।

একই সাথে লাভলুর বাবা চান, তার ছেলে হবে এলাকার কাউন্সিলর। কিন্তু কাউন্সলর হতে হলে যে শিক্ষাগত যোগ্যতা লাগে, তাও তার নেই। তাই নতুন করে বুড়ো বয়সে পড়ালেখা শুরু করে। এভাবেই এগিয়ে যায় গল্প।

নির্মাতা সূত্রে জানা গেছে, মৃত্তিকা প্রডাকশন হাউজের ব্যানারে রোমান্টিক কমেডি’র আবহে নাটকটি গিগগিরই আর টিভিতে প্রচার হবে।