সিকৃবিতে শুরু হল মুজিববর্ষের ক্ষণ গণনা


আগামী ১৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মের শতবর্ষ পূর্ণ হবে। মুজিববর্ষ ও জাতীর পিতার জন্মদিন কে সামনে রেখে সারা দেশের ন্যায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে মুজিব জন্মশতবার্ষিকী ক্ষণ গননা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫ টায় উপাচার্য প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতির পিতার ম্যুরালে স্থাপিত ক্ষণ গণনার ঘড়ি উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিকৃবি ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মিটু চৌধুরী , বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. সোহেল মিঞা, সিকৃবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিয়া, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. মোঃ মাহফুজুর রহমানসহ অন্যান্য শিক্ষক মণ্ডলী, প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ, সিকৃবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য শিক্ষার্থী বৃন্দ।

উদ্বোধন কালে সিকৃবি উপাচার্য প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার বলেন, শুধু মুখে মুখে বঙ্গবন্ধুর স্লোগান নয়, বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করতে হবে এবং সেই অনুযায়ী দেশের অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করে যেতে হবে। এ সময় তিনি আরোও বলেন, সবার সহযোগিতা অব্যাহত থাকলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সারা বছর ধরে নানা আয়োজনের মধ্যে দিয়ে মুজিব বর্ষ উদযাপিত হবে।