সিলেটে ‘আদর’ এর দ্বিতীয় শাখা’র যাত্রা শুরু


আগামীর ফ্যাশনের জগতে আধুনিকতার ছোয়া ও নতুন ডিজাইনের পোষাকের বাহার নিয়ে দেশের ঐতিহ্যবাহী রঙ ও সৌন্দর্য ফুটিয়ে তোলার উদ্দেশ্য নিয়ে সিলেটে যাত্রা শুরু করেছে লাইফস্টাইল ব্র্যান্ড ‘আদর’ এর দ্বিতীয় শাখা।
গতকাল ৪ মার্চ বৃহস্পতিবার বিকাল ৩ টায় সিলেট নগরীর কুমারপাড়ায় মহিলা ও শিশু, পুরুষদের জন্য আধুনিক ডিজাইনের রকমারী পোষাকে সাজানো লাইফস্টাইল ব্র্যান্ড ‘আদর’ এর দ্বিতীয় শাখা’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
নতুন এই ব্র্যান্ডটি গ্র্যান্ড ওপেনিংয়ের মধ্য দিয়ে কুমার পাড়ায় ব্র্যান্ডের আরেকটি শো-রুমের যাত্রা শুরু হয়েছে, প্রথম টা হচ্ছে আলহামরা শপিংমল তৃতীয় তলায়। এ ছাড়াও শিগগিরই আরো কয়েকটি শাখা খোলা হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। সেলোয়ার-কামিজ, দোপাট্টা, ট্রাউজার, কুর্তি, স্কার্ভ/ওড়না, অ্যকসেসরিজ, সিল্ক টিউনিকস, এথনিক ফ্রকস, ফিউশন টপস, এমব্রয়ডারি লেগিংস, ফরমাল/ক্যাজুয়াল শার্ট, ট্যাঙ্ক টপস, ডেনিম (এমব্রয়ডারিড এবং লেজার) ও ফরমাল প্যান্ট এবং ছেলেদের ফরমাল/ক্যাজুয়াল পাঞ্জাবি, ডিজিটাল প্রিন্টেড পাঞ্জাবি এবং এথনিক ট্রাউজার্স (পাজামা), ক্যাজুয়াল/ ফরমাল শার্ট, ডেনিম প্যান্ট/জ্যাকেট, ব্লেজার এবং জেন্টস ব্রেসলেট পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমারপাড়া ব্যাবসায়ী সমিতির সভাপতি লিয়াকত আলী মিঠু, সাধারণ সম্পাদক, নাহিদুর রহমান, আদর এর প্রোপাইটর শাহ সুমন ও শাহ লিমন, নয়াসড়কস্থ চন্দ্রবিন্দুর প্রোপাইটর কবির খান, মোবারকবেবী শপ এর প্রোপাইটর শহীদুল হক প্রমুখ। বিজ্ঞপ্তি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *