সিলেট ইয়াং স্টার’র সাধারণ সভা অনুষ্ঠিত


সামাজিক সংগঠন সিলেট ইয়াং স্টারের কার্যক্রমকে আরও গতিশীল করতে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় নগরীর মদিনা মার্কেটস্থ চিলি রেস্টুরেন্টে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি সৌরভ সোহেলের সভাপতিত্ত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম লোকমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা মো. আকবর আলী, সাধারণ সম্পাদক মো. রাসেল আহমেদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এডমিনিস্ট্রেশন অফিসার সাহেদ আহমেদ, সেন্টার ফোর ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সহ সভাপতি অপরেশ অপু, অনলাইন গণমাধ্যম কালের সিলেট’র সম্পাদক ও প্রকাশক সুজন মিয়া, পুষ্পাঞ্জলি সংঘের সাধারণ সম্পাদক রনি পাল, প্রভাষক মো. সালাউদ্দিন, মিজানুর রহমান লিমন, ইমরান আহমেদ, মিজান আহমেদ, শুভ্রজ্যোতি সরকার ও সিলেট ইয়াং স্টারের সাবেক প্রচার সম্পাদক মামুন চৌধুরী।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল মালীক, মো. ফারুক, মিজানুর রহমান সাঈদ, রফিকুল হক, মনোয়ার হোসেন লিটন, মো. নাসিম, নাজমুল ইসলাম আখল, মোয়াজ আহমেদ, ফারহান আহমেদ, সোয়েব আহমেদ, শাহ হোসাইন আহমদ, ছানি আহমেদ, জাকোয়ান হোসেন, মিফতা উদ্দীন, ইমরান হোসেন, মাসুম ইসলাম, সাজ্জাদ মিয়া, মতিউর রহমান, সাহেদ আহমেদ, ইমরান খান রাজু, আখলাকুল আম্বিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেট ইয়াং স্টার আর্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সামাজিক ও মানবিক দৃষ্টিকোণ থেকে দেশ বিদেশে অবস্থানরত সংগঠনের সকল সদস্যদের আর্থিক সহযোগিতায় দীর্ঘ ১০ বছর যাবত দেশের গরীব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এই সংগঠন। সেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সিলেট ইয়াং স্টার আজ সর্ব মহলে প্রশংসিত।
সংগঠনের কার্যক্রমকে আরও বেগবান করার লক্ষ্যে সমাজের সৎ, যোগ্য, বিবেকবান ও পরোপকারী মানুষদের সমন্বয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা আবশ্যক।
তারা আরো বলেন, প্রবাসে অবস্থান করে ও যারা সংগঠনকে সার্বিক সহযোগিতা করে আসছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং সিলেট ইয়াং স্টারের প্রয়াত সভাপতি মরহুম আশরাফুল হক তালুকদারের আত্মার মাগফেরাত কামনা করছি।
সভায় আগামী সোমবার (১৯ অক্টোবর) বিকেল ৩-৩০ মিনিটে রায়হান হত্যার প্রতিবাদে নগরীর আখালিয়ায় রায়হানের বাসার সামনে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *