সিলেট নগরী থেকে ৫ ছিনতাইকারীসহ গ্রেপ্তার ৬


সিলেট নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পাঁচজন ছিনতাইকারী ও একজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তারর করেছে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জেদান আল মুসা প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার (২৬ জুলাই) বিকাল পাঁচটার দিকে শাহজালাল উপশহরের ই ব্লকে ছিনতাইর শিকার হন কুলসুমা পারভীন লাকি ও তার মেয়ে নাজিহা। দুইজন ছিনতাইকারী চাকুর ভয় দেখিয়ে লাকির সাথে থাকার ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ভ্যানিটি ব্যাগে একটি স্যামসাং মোবাইল ফোন ও নগদ টাকা ছিল। পরে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন শাহপরাণ থানার এসআই মোঃ সোহেল রানা ও তার সঙ্গীরা। ফুটেজের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মোগলাবাজার থানার মতিউর রহমানের ছেলে ফয়জুর রহমান (৩০) ও সিলেট নগরীর তেররতন এলাকার আব্দুল হকের ছেলে মোস্তফা (২৮) কে গ্রেপ্তার করা হয়।

শনিবার দিবাগত রাত  সাড়ে তিনটার দিকে কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর সংলগ্ন আবেদীন সিএনজি ফিলিং স্টেশনের সামনে পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ পুলিশের কাছে ধরা পড়েন তিন ছিনতাইকারী। আটককৃতরা হলেন- সুনামগঞ্জ থানার জমির হোসেনের ছেলে মোঃ রুবেল মিয়া (২৫), দক্ষিণ সুরমা থানার মো. শাহজাহান মিয়ারর ছেলে মোঃ রানা মিয়া (২৫) ও ছাতক থানার মোঃ কাদের মিয়ার ছেলে মোঃ অজিদ মিয়া (২২)।

এদিকে শাহপরাণ (র.) থানার তিনটি মামলার সাজা পরোয়ানাভুক্ত আসামী রঞ্জু চন্দকে গ্রেফতার করে পুলিশ। সে মুরাদপুর গ্রামের রবী চন্দের ছেলে।গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।