সড়কে নিম্নমানের কাজ, রাজপথ-রেলপথ অবরোধের হুঁশিয়ারি


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ-তালশহর সড়কের সংস্কার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আশুগঞ্জ রেলগেট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে দরপত্র অনুযায়ী সড়কের কাজ না করলে রাজপথ ও রেলপথ অবরোধের হুঁশিয়ারি দেন বক্তারা।

তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সামার সভাপতিত্বে এতে বক্তব্য দেন আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আশুগঞ্জ-তালশহর সড়কে নিম্নমানের সামগ্রী দিয়ে সংস্কার কাজ চলছে। এ নিয়ে প্রতিবাদ করায় ঠিকাদারি প্রতিষ্ঠান মিথ্যা মামলা দিয়েছে। আমরা এসব মামলায় ভয় পাই না। আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ঠিকাদার দরপত্র অনুযায়ী কাজ এবং মিথ্যা মামলা প্রত্যাহার না করলে ১৮ ডিসেম্বর রাজপথ-রেলপথ অবরোধ করা হবে।

এর আগে গত ১০ ডিসেম্বর আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনসহ ১৩ জনের বিরুদ্ধে আশুগঞ্জ-তালশহর সড়কের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মোস্তাফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে আদালতে মামলা করেন। মামলায় ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিনসহ অন্য আসামিদের বিরুদ্ধে আতিকুর রহমান সুমন মারধর ও চাঁদা দাবির অভিযোগ এনেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *