হ্যামট্রামিক সিটির চুড়ান্ত নির্বাচনে কাউন্সিলর পদে মুহিত মাহমুদের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু


যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের হ্যামট্রামিক সিটির চুড়ান্ত নির্বাচনে কাউন্সিলর পদে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বাংলাদেশি আমেরিকান​ মুহিত মাহমুদ । ২৯ আগষ্ট রবিবার হ্যামট্রামিক সিটির স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্টিত হয় ‘ ইলেকশন কীক অফ’ সভা ।

রেজাউল করিম চৌধুরীর সঞ্চালনা ও ডক্টর নাজমুল হাসান শাহীন এর সার্বিক তত্বাবধায়নে কমিউনিটির গন্যমান্য অনেকে উপস্থিত হয়ে মুহিত মাহমুদকে বিজয়ী করার আহবান জানান।

মিশিগান স্টেট সেকেন্ড ডিস্ট্রিক্ট্রের সিনেটর এডাম হলিয়ার, ডিস্ট্রিক্ট চারের স্টেট রিপ্রেজেন্টেটিভ আব্রাহাম আয়াস, ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট চৌদ্দ এর চেয়ারম্যান রিক ব্লকার সহ আরো অনেকে মুহিত মাহমুদকে এন্ড্রোস করেন ।

আগস্টের তিন তারিখে অনুষ্ঠিত প্রাইমারী নির্বাচনে কাউন্সিলর পদে দুই বাংলাদেশি মার্কিন নাগরিক মুহিত মাহমুদ ও আবু মুসা বিজয়ী হয়েছিলেন। আগামী দুই নভেম্বর অনুষ্ঠিত হবে চুড়ান্ত নির্বাচন । এতে কাউন্সিলর পদে ছয় জন প্রতিদ্বন্দ্বিতা করবেন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলিশ আমেরিকান কমিউনিটি এক্টিভিষ্ট কডি লন, কাউন্সিল ম্যান কামরুল হাসান, বকুল চৌধুরী, খন্দকার ইফসুফ কামাল, হাজী নিজাম উদ্দিন, আকিকুল হক শামীম,মোহাম্মদ আব্দুল আহাদ, বকুল তালুকদার, হেলাল খান, জুয়েল হুদা, গিয়াস তালুকদার, খাজা সাহাব আহমেদ, আজিজ চৌধুরী মুরাদ, মামুন খান, লায়েজ উদ্দিন, মুজিব আহমদ মনির​, সালেহ আহমেদ বাদল, স​য়েফ​ খান, নজরুল ইসলাম, আসহাবুর রহমান টিপু, রুমু চৌধুরী, জাকের চৌধুরী, মাহী উদ্দিন, ফখরুল ইসলাম বাচ্চু, জুবেরুল চৌধুরী খোকন, হোসেন চৌধুরী, আবুল কালাম আজাদ, লুৎফুর রহমান, জিয়ায়ুল হক সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মুহিত মাহমুদ তার বক্তব্যে বলেন “হ্যামট্রামিক সিটির বিভিন্ন নাগরিক সুবিধার জন্য আমি আপ্রান কাজ করবো । সকলের দোয়ায় ইতিমধ্যে কমিউনিটির জন্য অনেক কাজ করেছি এবং এই কার্যক্রমকে আরো সম্প্রসারিত করতে সকলের সহযোগিতা চাই । “


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *