৩৪ তম ফোবানার কিক অফ পার্টি অনুষ্ঠিত


বাংলাদেশ এসোসিয়েশন অফ নর্থ টেক্সাস এর আয়োজনে ফোবানা সম্মেলন ২০২০ এর কিক অফ পার্টি গতকাল ২৫ জানুয়ারী শনিবার টেক্সাসের আরলিংটনের ইন্দোপাক বাংকুয়েট হলে অনুষ্টিত হয়। ৩৪ তম ফোবানা অনুষ্টিত হবে সেপ্টেম্বর ২০২০ এর ৪, ৫ ও ৬ তারিখ ডালাসের আর্ভিং কনভেনশন সেন্টার অফ লাস কলিনাস এ।
মেম্বার সেক্রেটারী নাহিদা আলী ডেইজির সঞ্চালনে হোষ্ট কমিটির প্রথম কিক অফ পাটিতে উপস্থিত ছিলেন ফোবানা এক্সিকিঊটিভ কমিটির চেয়ারম্যান শাহ হালিম, ভাইস চেয়ারম্যান জাকারিয়া চৌধুরি, এক্সিকুটিভ সেক্রেটারি ডঃ আহসান চৌধুরী, মেম্বার ও প্রাক্তন চেয়ারম্যান রেহান রেজা, মেম্বার জাহিদ হোসেন, মেম্বার কবির কিরন, মেম্বার মহিন উদ্দিন দুলাল, উপদেষ্টা মোহাম্মদ আলমগীর ও নুরুল আমিন চৌধুরি সহ আরো অনেকে । এ উপলক্ষে আমেরিকার বিভিন্ন শহর থেকেও আরো অনেকে উপস্থিত হন। অনুষ্ঠানে সকলেই ৩৪ তম ফোবানাকে সাফল্যমন্ডিত করার জন্য সর্বাত্বক সাহায্য করার অঙ্গীকার করেন। অনুষ্ঠানে এ পর্বে ফোবানা সম্মেলনের কনভেনর হাসমত মবিন সভাপতিত্ব করেন ।
অনুষ্ঠানের ২ য় পর্বে ফোবানার চেয়ারম্যান শাহ হালিমের নেতৃত্বে উপস্থিত আমন্ত্রিত অতিথিদের কাছ থেকে সম্মেলনের জন্য প্রায় আশি হাজার ডলার সংগ্রীহিত হয়।
এ পর্যায়ে টেক্সাস ও পার্শবর্তী ষ্টেট ওক্লাহামার বিভিন্ন ব্যবসায়ীমহল বাংলাদেশিদের এই মিলনমেলাকে সাফল্যমন্ডিত করার জন্য সর্বাত্বক সাহায্যের আশ্বাস দেন।
সবশেষে ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। শেখ রশিদ লিমন, মাফিয়া মিথি ও জুলিয়ান এর পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পী ওয়াফি ও আদিবা এ পর্বে অংশগ্রহন করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগতম জানায় মিম এবং কোরাম তেলাওয়াত করেন সাদাত রহমান।
ফোবানা ২০২০ হোষ্ট কমিটির সদস্যরা অনুষ্ঠানে আগত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।