মাতৃভাষা দিবসে স্টুডেন্টস ওয়েলফেয়ার অরগানাইজেশনের সিলেট শাখার শ্রদ্ধা নিবেদন


মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেট নর্সিং কলেজের পক্ষ থেকে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে স্টুডেন্টস ওয়েলফেয়ার অরগানাইজেশনের সিলেট শাখার কার্যকারী পরিষদের সদস্যবৃন্দ।

সোমবার একুশের ভোরে প্রভাতফেরী করে স্টুডেন্টস ওয়েলফেয়ার অরগানাইজেশনের সিলেট শাখার কার্যকারী পরিষদের সদস্যবৃন্দ। এর পর সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শহিদমিনারে এসে পুষ্পস্তবক অর্পণ করেন তারা।

এসময় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন- স্টুডেন্টস ওয়েলফেয়ার অরগানাইজেশনের সিলেট শাখার কার্যকারী পরিষদের সভাপতি মঈন আল শ্রাবন, সাধারণ সম্পাদক মাহফুজা নেওয়াজ বন্যা, কোষাধক্ষ অর্পিতা কর্মকার, সিনিয়র সহ সভাপতি শ্যামল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহনা ঘোষ, প্রচার সম্পাদক সুকান্ত শীল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শ্যামা আক্তার শিলা, সাংগঠনিক সম্পাদক নিটু কুমার দাস, ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াসমিন আক্তার জুহি, আবাসিক শিক্ষা কল্যাণ বিষয়ক সম্পাদক রাকিব স্বপন, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শিমলা, কার্যকারী সদস্য মোজাম্মেল হোসাইন, রাবেয়া আক্তার, উম্মে হাবিবা ও প্রিয়াংকা রানী মজুমদার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *