মিশিগান টাইগারসের আয়োজনে শিশু-কিশোরদের খেলাধুলার প্রশিক্ষণ


যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেনে “মিশিগান টাইগারস ইয়ুথ স্পোর্টস ক্লাব”-এর আয়োজনে শিশু-কিশোরদের খেলাধুলার প্রশিক্ষণ কর্মশালা চলছে।

উক্ত প্রশিক্ষণের আয়তায় ৮ থেকে ২১ বছর বয়সীরা কোচিং ও অনুশীলনের সূযোগ পাচ্ছে।

সম্পূর্ণ বিনামূল্যে আয়োজিত এই প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের জার্সি প্রদান করা হচ্ছে।

প্রতি রবিবার বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ব্যাডমিন্টন প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে। কমিউনিটির সিনিয়র ব্যক্তিত্ব ও অভিজ্ঞ ব্যাডমিন্টন খেলোয়াড় শাহীন আহমেদ কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য, ব্যাডমিন্টন অনুশীলনের সময় খেলার আনুষঙ্গিক সাথে করে নিয়ে আসতে হবে।

অন্যদিকে প্রতি বুধবার সন্ধ্যা ৬টা থেকে ৮টা পর্যন্ত আউটডোরে হেলমিচ পার্কে ফুটবল সেশন অনুষ্ঠিত হচ্ছে। কমিউনিটির সিনিয়র ব্যক্তিত্ব ও অভিজ্ঞ খেলোয়াড় আহাদ আহমেদ কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন ও তাকে সহযোগিতা করছেন পাপ্পু দাস।

প্রশিক্ষণ কার্যক্রম সম্পর্কে মিশিগান টাইগারস ইয়ুথ স্পোর্টস ক্লাব-এর সভাপতি দেলোয়ার আনসার জানান,”খেলাধুলার মাধ্যমে শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক উন্নতির জন্য আমরা ধারাবাহিকভাবে এই প্রশিক্ষণের আয়োজন করেছি। এখান থেকে সফলভাবে প্রশিক্ষণ সম্পন্ন কারিদেরকে নিয়ে টুর্নামেন্টের আয়োজন করা হবে।”

গত ফেব্রুয়ারিতে এই প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়। অংশগ্রহণ করতে আগ্রহীদের দেরি না করে দ্রুত সম্মানিত কোচদের সাথে যোগাযোগ করে নিবন্ধন করার জন্য বলা হয়েছে ।

 

, ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *