দরিদ্রদের মাঝে ‘স্টেজ ফর ইউথ’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন


দরিদ্রের মাঝে ‘স্টেজ ফর ইউথ’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সৃষ্ট হওয়া সংকটময় পরিস্থিতিতে দরিদ্র মানুষের মাঝে খাদ্যসমগ্রী বিতরণ করেছে ‘স্টেজ ফর ইউথ’ সংগঠন। আজ বুধবার (১ এপ্রিল) রাজধানীর বিভিন্ন জায়গায় নিম্ন আয়ের মানুষদের মাঝে অন্তত ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

রাজধানীর গুলশান জোনে খাদ্যসামগ্রী বিতরণের সময় সংগঠনটির প্রেসিডেন্ট জনপ্রিয় সংগীত শিল্পী ইলিয়াস হোসাইনসহ উপস্থিত ছিলেন, গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদিপ চক্রবর্ত্তী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদ ও স্টেজ ফর ইউথের অন্যান্য সদস্যরা। সংগঠনটির প্রেসিডেন্ট ইলিয়াস হোসাইন বলেন, আমরা চেষ্টা করছি আমাদের জায়গা থেকে নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করতে। এটি কেবল শুরু। সারা ঢাকার বিভিন্ন জায়গায় আজ আমাদের সদস্যরা প্রায় ৫’শ পরিবারকে ১০ দিনের খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এটি অব্যাহত থাকবে যতদিন এই সংকট থাকবে। প্রাথমিকভাবে ২ হাজার পরিবারকে সহায়তার পরিকল্পনা নিয়েছি। পরবর্তীতে সারা বাংলাদেশে বড় আকারের সহায়তার পরিকল্পনা করছি।

আরো পড়ুন: ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন

এসময় গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ চক্রবর্ত্তী ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদকে ত্রাণ বিতরণের সময় উপস্থিত থাকার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *