জন্মদিনে কেক না কেটে খাদ্য সামগ্রী নিয়ে গরীবের পাশে নুরুল হোসেন


সর্বদা মানুষের সেবায় কর্মরত থেকে বেঁচে আছে ছাত্রলীগ। তাই মানবতার অপর নাম বাংলাদেশ ছাত্রলীগ। এবার মানবিক ছাত্রনেতা খ্যাত সিলেট জেলা ছাত্রলীগ নেতা তার জন্মদিনে তেমনি নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন গরীব-দুঃখী ও সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়িয়ে। তার অনুপ্রেরণায় সৃষ্টিশীল সব কিছুই হোক ছাত্রলীগের হাত ধরে’ এমন প্রত্যাশা থেকেই এবার ইতিবাচক ধারায় ফিরে এসেছে বাংলাদেশ ছাত্রলীগ।

সৃষ্টি সুখের উল­াসে প্রতিনিয়ত ভালো কিছু করার প্রচেষ্টায় ব্যস্ত সময় অতিবাহিত করছে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীবৃন্দ ।
তিনি জানান,জন্মদিনে একদিন কেক কেটে আনন্দ উল­াস করার চেয়ে যদি দুঃখী মানুষের উপকারের জন্য কাজ করে দিনটি ব্যয় করা যায় তবে সেটা স্মৃতি হয়ে থাকে সবসময়।আর সাথে থাকে তাদের দোয়া। মূলত ইতিবাচকতার এই ধারা অব্যাহত রাখতে সবাইকে যার যার অবস্থান থেকে তাঁর জন্মদিনে কেক কাটা কিংবা আনন্দঘন উদযাপন না করে অন্তত একটি করে ভালো কাজ করলে ছাত্রলীগের ইমেজ বৃদ্ধি করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য উদাত্ত আহবায়ক করেছেন মোঃ নুরুল হোসেন।

মানবতা যে মুখে বলার বিষয় নয় এটাই তিনি বুঝিয়ে দিলে তার ভালো কাজের মাধ্যমে। তার উদ্দেশ্য একটাই ছাত্রলীগ শুধু একটি সংগঠন নয় ছাত্রলীগ হবে বিশ্বের ভালো কাজের মডেল।