ডিবি পরিচয়ে পুলিশ ফাঁড়ির সামনে থেকে ৩৯ লাখ টাকা ছিনতাই


নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে পিকআপ ভ্যানসহ ব্যাংক থেকে তোলা ৩৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়ির চালকসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে ছিনতাইকারীরা।

আহতরা হলেন- উপজেলার ফ্যাবকোন টেক্সটাইল মিলের মার্কেটিং ম্যানেজার বাবুল মিয়া, কর্মচারী ফারুক মিয়া ও পিকআপ ভ্যান চালক আবুল কাশেম।

ম্যানেজার বাবুল মিয়া বলেন, ফারুক ও কাশেমকে নিয়ে দুপুরে ডাচ বাংলা ব্যাংক ভুলতা শাখা থেকে ২৫ লাখ ও উত্তরা ব্যাংক ভুলতা শাখা থেকে ১৪ লাখ সর্বমোট ৩৯ লাখ টাকা উত্তোলন করা হয়। এ টাকা ফ্যাবকোন টেক্সটাইল মিলের শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদের বেতন দেয়ার কথা ছিল। টাকা উত্তোলন করে মিলে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে একটি সাদা মাইক্রোবাস আমাদের পিকআপটিকে সিগন্যাল দেয়। এ সময় ডিবির পোশাকে ৮/১০জন ছিনতাইকারী তাদেরকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা বেঁধে পিকআপ ভ্যানসহ সোনারগাঁ এলাকার দিকে নিয়ে যায়। গাড়িতে রেখেই তিনজনকে পিটিয়ে আহত করে সোনারগাঁ দড়িকান্দি এলাকার একটি আমবাগানে ফেলে যায়।

এদিকে প্রকাশ্যে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে ছিনতাইয়ের ঘটনায় এলাকার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এই এলাকায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শহিদুল আলম জানান, ঘটনাটি তদন্ত চলছে। টাকা ও গাড়ি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।