অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে মানব সেবায় আমরা সদা জাগ্রত সংস্থা

https://www.archive.banglashangbad.com/

বুধবার ও বৃহস্পতিবার (১৫ ও ১৬ জানুয়ারি ) সিলেট নগরীর রেলস্টেশন ও উপর পাড়া গোয়াবাড়িস্থ জামেয়া ইসলামীয়া দারুল আমান মাদ্রাসার এতিম বাচ্চাদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়।

মানব সেবায় আমরা সদা জাগ্রত সংস্থার উদ্যোগে ও মিলন মেলা লাইভ পেইজের সার্বিক সহযোগীতায় এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের আয়োজন করা হয়।সূত্রে জানা যায়, সর্বমোট দুই শত পঞ্চাশ দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।এদিকে, ভালো মানের কম্বল পেয়ে মানব সেবায় আমরা সদা জাগ্রত সংস্থার উদ্যোগে ও মিলন মেলা লাইভ পেইজেকে ধন্যবাদ জানিয়েছে এসব এলাকার বস্তিবাসীরা।

https://www.archive.banglashangbad.com/

নগরীর রেলস্টেশন এলাকার বস্তিবাসী মবিনুল বাংলা সংবাদকে বলেন, বুধবার ও বৃহস্পতিবার (১৫ ও ১৬ জানুয়ারি) রাতে আমাদের কম্বল দেওয়া হয়েছে।খুব ভালো মানের কম্বল দেওয়া হয়েছে। সাধারণত এভাবে এতো ভালো কম্বল দেওয়া হয় না। আমরা অনেক খুশি তবে আমাদের বস্তিবাসীর অনেকে কম্বল পাননি। নগরীর রেলস্টেশন এলাকার প্রত্যেকটি বস্তি থেকে নির্দিষ্ট কিছু সংখ্যক মানুষকে কম্বল দেওয়া হয়েছে। তবে আমরা আশা করছি, কিছুদিন পর আবার সবাইকে দেওয়া হবে। নগরীর রেলস্টেশন বস্তি এলাকার তহমিনা নামে এক বস্তিবাসী বাংলা সংবাদকে বলেন, কম্বলটা আমাদের খুব দরকার ছিলো। কয়দিন অনেক শীত পড়েছে। কিছুদিন আগে পেলে আরও বেশি ভালো হতো।এতে উপস্তিত ছিলেন,মানব সেবায় আমরা গ্রুপের,সভাপতি রুমা রাইসা,সাধারণ সম্পাদক নাজিম আহমেদ, ও আজিম চৌধুরী বাপ্পী, মাসুম পারভেছ তারেক, আবির চৌধুরী নিয়াদ, খুরশেদ আলম সুমন,সুজন আহমেদ,সায়েম আহমদ,  জামাল আহমেদ, সালেক আহমদ, মিলন মেলা লাইভ পেইজের চেয়ারম্যান বৃন্দ ,শাহ আজিজুর রহমান,গীতিকার ইরন আলি শাহ,আব্দুস সালাম নুরি সহ প্রমুখ।