দিন-দুপুরে চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাই


রাজবাড়ীতে দিন-দুপুরে সজীব শেখ (২০) নামে এক যুবককে অচেতন করে তার অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে তাকে অচেতন অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী সজীব শেখ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের কামালপুরের মজিবর শেখের ছেলে।

সজীব শেখ জানান, সকালে সারেংবাড়ী ব্রাহ্মণদিয়া থেকে তার অটোরিকশায় এক যাত্রী উঠে কোর্টে আসেন। পড়ে সেখান থেকে ওই যাত্রী রিজার্ভ করে গোয়ালন্দ উপজেলায় যান। সেখানে কাজ শেষ করার পর আরেকজনকে উঠিয়ে রাজবাড়ীতে আসেন। ওই দুই যাত্রী পরস্পর পরিচিত। রাজবাড়ীতে আসার পর আবারও গোয়ালন্দ উপজেলায় যাওয়ার জন্য রওনা দেন তারা। পথে কামালদিয়ায় গিয়ে সবাই মিলে চা পান করেন। এরপর কী হয়েছে তা জানেন না সজীব শেখ। যখন জ্ঞান ফিরে আসে তখন দেখেন তিনি হাসপাতালে।

সজীবের বাবা মজিবর শেখ জানান, কে বা কারা তার ছেলেকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে কিস্তিতে কেনা নতুন অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে। পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া এলাকা থেকে অচেতন অবস্থায় সজীবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন কীভাবে কিস্তির টাকা পরিশোধ করবে বুঝতে পারছি না।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাহনুমা বিনতে রহিম জানান, সজীবকে কোনো খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাওয়ানো হয়েছিল। যে কারণে তিনি অচেতন হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ওয়ার্ডে পাঠানো হয়েছে। তার অবস্থা এখন অনেকটা স্বাভাবিক।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন মজুমদার জানান, এ বিষয়ে ওই অটোরিকশা চালকের বাবা অভিযোগ দিতে এসেছিলেন। কিন্তু তিনি বিস্তারিত ও সঠিক তথ্য দিতে না পারায় অভিযোগ নেয়া হয়নি। তবে অটোরিকশা চালক একটু সুস্থ হলে তার থেকে বিস্তারিত জেনে অভিযোগ নেয়া হবে। শহরের সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানান।