ম্যাজিস্ট্রেটের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন জব্বার


সাভারের আশুলিয়ার ঘোষবাগ এলাকায় অভিযান চালিয়ে ১২০০ অবৈধ গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধ গ্যাস-সংযোগ ব্যবহারের দায়ে তিনজনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে সাজ্জাদের নেতৃত্বে ঘোষবাগ এলাকায় অভিযান চালানো হয়।

জরিমানা করা ব্যক্তিরা হলেন- আশুলিয়ার ঘোষবাগ এলাকার আব্দুল জব্বার, লুৎফর রহমান ও ইকবাল হোসেন। এ সময় অবৈধ গ্যাস-সংযোগ নেয়ার কথা স্বীকার করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে হাত জোড় করে ক্ষমা চান আব্দুল জব্বার।

অভিযানে সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাত মো. সায়েমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অভিযানে অংশ নেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আশুলিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে সাজ্জাদ বলেন, ঘোষবাগ এলাকায় তিতাসের মূল গ্যাস সঞ্চালন লাইন থেকে অবৈধ সংযোগ নেয়ার খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় দেড় কিলোমিটার এলাকার প্রায় ১২০০ অবৈধ গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধ গ্যাস-সংযোগ ব্যবহারের দায়ে তিনজনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।