আসছে হাওরকন্যা বর্ষা সরকারের প্রথম গান ‘দাগ’


মন মাতানো বেশ কিছু গানে এরই মধ্যে নতুন প্রজন্মের শ্রোতাদের সাথে সখ্যতা গড়েছেন সুরের মায়াজালে, তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী, হাওর কন্যা খ্যাত বর্ষা সরকার। সম্ভাবনাময় এ তরুণী তার ভক্ত-শ্রোতাদের জন্য এবার নিয়ে এলেন গানের মিউজিক ভিডিও, তার ভক্তদের হৃদয়ে ভালোবাসার নিশান উড়িয়ে প্রথমবারের মতো নিয়ে এলেন মডেলিং গান ‘দাগ’।

শিল্পীর নিজেরই কথা ও সুরে এ গানটির মিউজিক ডিরেক্টর ছিলেন আনোয়ার হোসেন। জনপ্রিয় এই গানটিতে অভিনয় করেছেন এসময়কার বিখ্যাত আর্টিস্ট মেগা স্রুতি ও অর্নব খান। জেড এইচ বাবুর মিউজিক আয়োজনে গানটি আসছে দেশের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানার থেকে। গানটি সম্পর্কে বর্ষা বলেন “স্টুডিওতে যখন এই গানটির কাজ করি তখন সঙ্গীতাঙ্গনের অনেকেই গানটির প্রশংসা করেছেন, স্থানীয় ও জাতীয় ভাবে বিভিন্ন মিউজিক শো’তে গান গেয়ে ভক্ত-শ্রোতা দর্শকদের যে ভালোবাসা আমি পেয়েছি, সেই প্রেরণা থেকেই গান এবং ভিডিও প্রকাশ করার ইচ্ছে ছিল অনেক দিনের।

আমি চেয়েছি গানটিতে নেত্রকোণার হাওরের প্রেম-প্রকৃতির স্মৃতি তুলে ধরতে। আশা করছি গান এবং ভিডিওতে শ্রোতা-দর্শক নতুনত্ব পাবে। খুবই যত্নকরে ভিডিওটি করা হয়েছে । পাশাপাশি মডেল মেঘা এবং অর্ণব খুবই আন্তরিকভাবে ভালো একটি মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা দর্শক ও শ্রোতা-ভক্তদের মুগ্ধ করবে বলে আশা করছি। আমি গানটির মাধ্যমে সবার অন্তরে যায়গা করে নিতে চাই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *