দুর্যোগপূর্ণ অবস্থায় বাংলাদেশী কমিউনিটির পাশে দাড়ালেন চিলড্রেন ক্লিনিক অব মিশিগান এবং ব্যাপাক


যতই দিন যাচ্ছে করোনা পরিস্থিতির ভয়াবহতা ততই বৃদ্ধি পাচ্ছে।করোনা পরিস্থিতিতে বাংলাদেশী কমিউনিটির মাঝে উৎকন্ঠা ও আতঙ্ক বিরাজ করছে। কর্মহীন হয়ে পড়েছেন হাজার হাজার মানুষ।

এই অবস্থায় কমিউনিটির মানুষদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ডাক্তার মোহাম্মদ হোসাইন এবং বাপাক (ইঅচঅঈ) নেতৃবৃন্দ। ডাঃ মোহাম্মদ হোসেইন বলেন, আমাদের চিলড্রেন ক্লিনিক অব মিশিগান এবং বন্ধু-বান্ধবের পক্ষ থেকে ফ্যামিলি কেয়ার প্যাকেজ নামে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

বিশেষ করে বাচ্চাদের দুগ্ধজাত পন্য, কিছু ঔষধ ও অন্যান্য সামগ্রী প্রদান করছি।যাহারা দরকার মনে করবেন উনারা আমাদের ক্লিনিকের ফেসবুক পেজে লিখতে পারেন কিংবা মোবাইল নাম্বারে (৩১৩-৮৭১-১৯১২) যোগাযোগ করে নিতে পারবেন।

আবার হ্যামট্রামেক ও ডেট্রয়েট সিটির বাঙ্গালী কমিউনিটির জন্য আর্থিক সমস্যা সমাধানে বাপাক (ইঅচঅঈ) এর পক্ষ থেকে নগদ টাকার বিতরণের ব্যবস্থা করা হয়েছে।

যারা আর্থিক সাহায্যের দরকার মনে করবেন উনারাও সংশ্লিষ্ট ব্যাক্তিদের সাথে যোগাযোগ করে সহযোগীতা নিতে পারবেন বলে জানানো হয়েছে।কামরুল হাসান-৩১৩৭৭৫৫১২৯, সেলিম আহমেদ-৩১৩৪৬৭২৭৯৪, সৈয়দ সায়েদুল হক- ৩১৩৬৪৬৩১৩৪।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *