জকিগঞ্জ সোসাইটি অব মিশিগানের ১০০০ পরিবারকে অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ 


জকিগন্জ ওয়েলফেয়ার সোসাইটি অব মিশিগান, আমেরিকা এর পক্ষ থেকে সম্প্রতি সিলেটের জকিগন্জে বসবাসরত কোভিড-১৯ আক্রান্ত, অসহায় ও দরিদ্র পীড়িত ১০ টি ইউনিয়নের  ১০০০ পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বণ্টন করা হয়। ত্রাণ সামগ্রী  বণ্টনে  সহযোগিতা করেছেন স্থানীয় জনাব কাজী মাসুক আহমদ ,কাজী ফারুক আহমেদ, হেলাল আহমেদ, খলিল উদদীন, আং সহিদ, মো শাহীন, আসফাক মিয়া, হারিছ আহমেদ, ফরিদ উদ্দিন, আব্দুর রহমান, ফখরুল ইসলাম, আতাউর রহমান, সমছু মিয়া, মো বাবর, মখলিছুর রহমান, বোরহান উদ্দিন ও আরো অনেক।

জকিগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটি অফ মিশিগানের সভাপতি কাজী এবাদুল ইসলাম (এবাদ) দেশ-বিদেশ থেকে যেসব সংগঠন বা ব্যক্তিগতভাবে যারা সাহায্য সহযোগিতার হাত বাড়িয়েছেন, এক লিখিত বিবৃতিতে তাদেরকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি সংগঠনের সকলের প্রতি আন্তরিক মোবারকবাদ প্রকাশ করেন।

ত্রাণ বিতরণে আর্থিক সাহায্য সহ বিভিন্ন ভাবে জকিগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটি কে সহযোগিতা করেছেন মনজুর আহমেদ, ফারুক আহমেদ, নুহেল চৌঃ,লোকমান উদ্দিন, জয়নাল আবেদীন, আবুল কাসেম,মৌঃ মুহি উদ্দিন,জয়নুল হুদা,সোহেল  আহমেদ, খছরুল ইসলাম, মোঃ মাহমুদ, আহমেদুর রহমান, নিজাম উদ্দিন,জালাল উদ্দিন,সৈয়দ ইসমাইল, রফিক হুসাইন,কিবরিয়া লস্কর,  আব্দুস সাত্তার, সৈয়দ সফিক,   আব্দুল খালিক,মৌঃসিহাব উদ্দিন, এমাদ উদ্দিন,আজির উদ্দিন, মিসকাত আহমদ,বদরুল ইসলাম, মিসবাহ আহমেদ, আতিকুুর রহমান, আনোয়ারা বেগম ও রেজাউল করিম প্রমুখ।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *