মিশিগানে বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর মৃত্যুতে কমিউনিটির বিভিন্ন মহলের শোক


আমেরিকার মিশিগানের ওয়ারেন সিটিতে বসবাসরত সিলেটের বিয়ানীবাজার উপজেলার কসবা নিবাসী প্রবীণ মুরব্বি ও বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী (৬৭) গত ১৬ আগস্ট দুপুর আনুমানিক ১২ টায় তার নিজ ঘরে অসুস্থ হয়ে পড়লে স্হানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনি ইন্তেকাল করেছেন বলে জানান। ইন্না লিল্লাহি রাজিউন…….

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল ১৭ আগস্ট বাদ যোহর বেলা ২টায় ওয়ারেন সিটির ইসলামিক সেন্টারে শেষ করে ট্রয় সিটির হোয়াইট চাপল কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
এদিকে মরহুমের কফিনে লাল সবুজের পতাকা দিয়ে মুক্তিযোদ্ধার সম্মাননা জানানো হয়।

মিশিগানের বাংলাদেশেী কমিউনিটির বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দসহ তার নিজ এলাকার আত্মীয় স্বজন পরিচিতজনসহ অনেকেই মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন।

এদিকে মরহুমের মৃতুতে গভীর শোক ও শোকাহত পরিবার’কে গভীর সমবেদনা জানিয়েছেন জালালাবাদ সোসাইটি অব মিশিগানের উপদেষ্টা মরহুমের প্রিয় বন্ধু মুজিব আহমদ মনির, সভাপতি এন ইসলাম শামীম, সাধারণ সম্পাদক সোলেমান হোসেন, গোলাপগঞ্জ হ্যাপিং হ্যান্ডস এর সভাপতি মোহিত মাহমুদ, বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম) এর সভাপতি জাভেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরী, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি নুরুজ্জামান এখলাছ, সাবেক সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জায়েদ মাহমুদ আজিজ সুমন, গোলাপগঞ্জ সমিতি মিশিগানের সভাপতি হেলাল খান ও বাংলাদেশী আমেরিকান বিজনেস এসোসিয়েশন অব মিশিগানের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ, কুলাউড়া সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি জুবেরুল ইসলাম চৌধুরী খোকনসহ নেতৃবৃন্দরা।

তারা মরহুমের রুহের মাগফেরাত ও তিনি যেন জান্নাতবাসী হোন মহান রাব্বুল আলামিনের কাছে দোয়াও কামনা করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *