‘ছোট’ বউ কারিনাকে নিয়ে যা বললেন সাইফ


বিনোদন ডেস্ক :: কারিনা কাইফ এবং সাইফ আলি খান। দুজনেই বলিউডের জনপ্রিয় মুখ। আর তাদের বিবাহ জীবনে এক সন্তানকে নিয়ে বেশ ভালভাবেই দিন যাপন করছেন সেটি নিজেরাই বলেছেন অনেকবার।

এছাড়া, সাইফের থেকে নয় বছরের ছোট কারিনা। কিন্তু এত বেশি বয়সের পার্থক্য থাকার কারণেও তাদের মধ্যে কোন সমস্যা হচ্ছে না। বলিউডে জনপ্রিয় কাপলদের মধ্যে তারা একজন।

এদিকে, সম্প্রতি অজয় দেবগনের ছবি ‘দে দে পয়ার দে’ ট্রেলার কারিনা এবং সাইফের বয়স মধ্যে পার্থক্য তুলে ধরা হয়েছে।

ট্রেলারের মধ্যে, অজয় দেবগন প্রেমে পড়েন তার থেকে বয়সে ছোট একটি মেয়ের। আর বয়সে ছোট মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রাকুল প্রীত সিং। তবে বন্ধু মহলে এত বেশি বয়সের পার্থক্য মেনে নিতে না পেরে অজয় উদাহরণসরূপ নিয়ে আসেন, ​জর্জ ক্লুনি এবং আমাল ক্লুনি, মাইকেল ডগলাস এবং ক্যাথরিন জেট-জোন্সকে। অবশেষে সাইফ আলী খান এবং কারিনা কাপুর খানের নামও বলা হয়েছে। আর এ নামটি নজর এড়ায়নি সাইফ আলি খানেরও।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সাইফ আলি খান এই সংলাপ সম্পর্কে শুনেছিলেন এবং খুশি ও আনন্দিত হয়েছিলেন। আর এ চরিত্রে অজয়​দেবগন দুর্দান্ত অভিনয় করেছিলেন বলেও মন্তব্য করেছেন। যিনি একজন বয়স্ক ব্যক্তি হয়েও ছোট মেয়েকে বিয়ে করার পরিকল্পনা করছেন। আর এর পরেই সাইফ আলি খান বলে বসলেন, এটা ভাল এবং চমৎকার হয়েছে বন্ধু। আর সাইফের এমন মন্তব্যই স্পষ্টই বুঝা যায় এ ব্যপারে রাগ না হয়ে বরং খুশি হয়েছেন নবাব বাড়ির ছেলে।

সূত্র: পিংক ভিলা