টিকটক হিরো আরফিন জুনায়েদ, আলো ছড়াতে চান সিনেমায়


টিকটকে আলোচিত নীল চোখের মায়াবী চাহনির তরুণ এই মডেলের নাম আরফিন জুনায়েদ। ইউটিউবে তার এখন কয়েক লাখ ফলোয়ার। শুধু ডিজিটাল প্লাটফরম নয়, জুনায়েদ এরমধ্যেই ঢুকে পড়েছেন ছোট পর্দায়- টেলিভিশন নাটকে। তবে এখানেই থামতে চান না তিনি, আলো ছড়াতে চান রুপালি পর্দায়।

নগরীর মিরপুরে জন্ম আরফিন জুনায়েদের। গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। শৈশবে বাবা-মায়ের সঙ্গে পাড়ি জমান সৌদি আরবে। সেখানেই তার বেড়ে ওঠা। স্কুল ও বিশ্ববিদ্যালয় জীবন কেটেছে সৌদিতে। ২০১০ সালে দেশে ফিরে আসেন জুনায়েদ।

আরফিন ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতেন অভিনেতা হবার। ২০১৫ সাল থেকে শুরু করেন শোবিজে পথচলা। যাত্রাটা শুরু হয়েছিল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। এরপর টিভি নাটকে। ২০১৬ সালে ইউটিউবের জন্য তপু খানের পরিচালনায় ‘ইটস মাই লাইফ’ নামের একটি নাটকে অভিনয় করেন তিনি। এরপর থেকে নাটক আর মডেলিংয়ে নিয়মিত কাজ করছেন আরফিন।
এবার নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন জুনায়েদ। সজিব চিশতির ‘সরি মীরাবাই’ নাটকে অভিনয় করবেন তিনি। একটি গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করবেন আরেফিন জুনায়েদ।


নাটকটির গল্প আবর্তিত হয়েছে এক নাচনেওয়ালির জীবনী নিয়ে। এর বেশি কিছু বলতে চাননি নাট্যকার ও নির্মাতা সজিব। টাইগার এক্সপ্রেস এর প্রযোজনায় প্রথমবার কাজ করতে যাচ্ছেন জুনায়েদ। নির্মাতা,প্রযোজক দুজনই জুনায়েদকে নিয়ে আশাবাদী।

জুনায়েদ বলেন, ইউটিউব দিয়ে আমার মিডিয়াতে কাজ শুরু হলেও আমার টার্গেট বড় পর্দা। আর সেই লক্ষেই নিজেকে তৈরী করছি। বর্তমানে বেশ কিছু নাটক আর ফ্যাশন ফটোশুট নিয়ে সময় কাটছে।
এ পর্যন্ত দশটির মতো নাটকে অভিনয় করেছেন এই তরুণ অভিনেতা। এছাড়া বেশ কিছু ফ্যাশন হাউজের মডেলিংয়ের কাজও করেছেন তিনি। তবে জুনায়েদের এখন লক্ষ্য সিনেমা। রূপালি ভুবনেই নিজের ক্যারিয়ার গড়তে চান তিনি। আরফিন জুনায়েদ আরও জানান, ইউটিউব দিয়ে মিডিয়াতে কাজ শুরু হলেও নিজেকে তৈরি করছেন বড় পর্দায় জন্য।

এবার নতুন শর্ট ফিল্মে ‘রং ডিসিশন’ এ অভিনয় করছেন আরফিন জুনায়েদ এবং পুতুল জাহান পরি। ফিল্মটির শুটিং দিয়াবাড়ি উত্তরা এবং মিরপুর ডিওএইচএস বিভিন্ন লোকেশনে করা হয়। শর্ট ফিল্মটির গল্প আবর্তিত হয়েছে একটা ছেলে একটা মেয়ের বন্ধুত্ব থেকে প্রেম অবলম্বনে।

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *