মিশিগানে আনন্দ উৎসবে দিরাই-শাল্লাবাসীর মিলন মেলা


দিরাই-শাল্লা ডেভেলপমেন্ট অর্গানাইজশন যুক্তরাষ্ট্রের আয়োজনে মিশিগানের হলমিছ পার্কে বনভোজনের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি সৈয়দ মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ মুতালিবের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট বারের এডিশনাল পি.পি , সিলেট ল’কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি দিরাইয়ের কৃতি সন্তান এডভোকেট শামসুল ইসলাম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খান মাখন,  মেম্বার ফর ওয়ারেন​ সিটি টেক্স রিবিউ বোর্ড ফয়ছল আহমদ, ওয়ারেন সিটি কমিশনার এবং ফিজারেল বোর্ড অব এডুকেশন​ ট্রাস্টি খাজা শাহাব আহমদ, হ্যামট্রামিক সিটির সাবেক কাউন্সিলার ও বর্তমান কাউন্সিলার পদপ্রার্থী আবু আহমদ মুছা, জগন্নাথপুর সমিতির উপদেষ্টা বাবুল আহমদ বাচ্চু, হবিগঞ্জের কৃতি সন্তান আব্দুল মালিক, বিয়ানিবাজার সমিতি অব মিশিগানের সভাপতি এখলাছুর রহমান,  বিয়ানিবাজার সমিতির সাবেক সাধারন সম্পাদক ও মিশিগান যুবলীগ সভাপতি মোহাম্মদ আজিজ সুমন,  জগন্নাথপুর সমিতির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ইজাজুল হোসাইন,  সাংবাদিক তোফায়েল রেজা সুহেল,  গিয়াস উদ্দিন,  প্রফেসর নজরুল ইসলাম, ফয়ছল আহমদ,আমিরুল ইসলাম খচরু, এনামুল হক,আলী খান হামিদ,হাবিব আহমদ, সংগঠনের উপদেষ্টা হাজী আব্দুস সামাদ, মোহাম্মদ শামসুদ্দিন, মোহাম্মদ সামসুল হক, নাজমুল চৌধুরী, সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ ইয়ান উদ্দিন,জাইক উদ্দিন, জিতু মিয়া, নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক শামসুল হুদা পাশা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুবায়ের আহমেদ,মৃদুল কান্তি সরকার,সাব্বির আহমেদ,অপু মিয়া,আলী আহসান,আমীর হোসেন জাকির,নুরুল আমিন বদরুল,শুয়েব আহমেদ,হাবিবুর রহমান, আলী আশরাফ,মোহাম্মদ মসুদ আহমেদ, মোহাম্মদ মোমেন,কাউসার আহমেদ, রবিউল ইসলাম রবি,মোহাম্মদ জুনেদ,শিহাব আহমদ, অপূর্বকান্তি চৌধুরী,মাজহারুল চৌধুরী, অন্জন রায়,তাহের মিয়া,মাজেদুল হক,সুমন মিয়া ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন নুরুল ইসলাম। করোনা মহামারিতে সংগঠনের উপদেষ্টা মরহুম আবু ইউসুফ সহ আমাদের কাছ থেকে যারা চলে গেছেন সবার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

প্রধান অতিথি এডভোকেট শামসুল ইসলাম বলেন- সরকারের পাশাপাশি উন্নয়নে পিছিয়ে পরে দিরাই-শাল্লার উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। এই জন্য দিরাই-শাল্লা অর্গানাজেশনকে এগিয়ে আসার আহবান জানান।

আনুষ্ঠানিক উদ্বোধন , প্রীতিভোজ ও খেলাধুলা শেষে বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরন করা হয়। সংগঠনের সভাপতি সৈয়দ মহিউদ্দিন ও সাধারন সম্পাদক মোহাম্মদ মুতালিব বনভোজনকে সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *