মিশিগান অনুষ্ঠিত হয়ে গেল ইয়ুথ ক্রিকেট টুর্নামেন্ট


মিশিগান অঙ্গরাজ্যের বাংলাদেশি অধ্যুষিত ওয়ারেনে মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ইয়ুথ ক্রিকেট টুর্নামেন্ট।

গত শনিবার ওয়ারেনের ট্রম্বলি ক্রিকেট ফিল্ডে ফাইনাল খেলার মাধ্যমে ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়। বিজয়ী হয়েছে মিশিগান টাইগার্স আন্ডার-২৩ গ্রীন দল।

ফাইনাল ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন ওয়ারেন সিটির কাউন্সিলর এঞ্জেলা রগেনসাস ও রন পাপানদ্রিয়া এবং হ্যামট্রামেক সিটির কাউন্সিলর ক্যান্ডিডেট মুহিত মাহমুদসহ কমিউনিটির নেতৃবৃন্দ।

টুর্নামেন্টে পরিচালনার দায়িত্বে ছিলেন জুনেদুল সিদ্দিক, আজমল হোসেন, সামসুর রহমান, সিদ্দিকুর রহমান, রায়হান হক, সুবের আহমদ, সাইখুল ইসলাম, পিপলু দাস, লিমন আহমেদ, মুহাম্মাদ রহমান।

টুর্নামেন্টের উদ্যোক্তা মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের কর্ণধার দেলওয়ার আনসার বলেন, সঠিক গাইডলাইনের মাধ্যমে প্রবাসে থাকা যুব সমাজকে গঠনমূলক ধারায় গড়ে তুলতেই তারা বিগত পাঁচ বছর ধরে খেলাধুলা আয়োজনের এ প্রচেষ্টা চালাচ্ছেন।

ভবিষ্যতেও এমন আয়োজন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন জনাব আনসার।

তিনি জানান  ওয়ারেনের ট্রম্বলি ক্রিকেট ফিল্ডে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইয়ুথ সকার টুর্নামেন্টের ফাইনাল খেলা। এতে ওয়ারেন সিটির মেয়র জেমস আর ফওটস উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্টের বিজয়ী দল ও খেলোয়াড়দের বিভিন্ন পদক দেওয়ার উদ্দেশ্যে এ বছরের শেষ দিকে বড় পরিসরে পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা রয়েছে মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের।

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *