‘প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন অপরাধীর রেহাই নেই’


ডেস্ক রিপোর্ট :: ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বাবা মাওলানা একেএম মুসা মানিক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন অপরাধী যে দলেরই হোক, তাদের রেহাই নেই।
মঙ্গলবার দুপুরে ফেনীর সর্বাধিক পঠিত ও প্রাচীন সাপ্তাহিক পত্রিকা হকার্স’র সম্পাদনা পরিষদ ও গণমাধ্যম কর্মীরা নুসরাতের পরিবারের সঙ্গে দেখা করে। এ সময় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এসব কথা বলেন তিনি।

মাওলানা একেএম মুসা বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পর প্রধানমন্ত্রী নুসরাতের খোঁজ নিয়েছেন, উন্নত চিকিৎসার ব্যবস্থা করেছেন। তার নির্দেশেই দেশ ও বিদেশের বিখ্যাত চিকিৎসকরা আমার মেয়ের চিকিৎসার জন্য কাজ করেছেন।

নুসরাতের বাবা আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমার মেয়ের হত্যাকারীরা দ্রুত গ্রেফতার হয়েছে। আমরা আশাবাদী কোন আসামিই রেহাই পাবে না। প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তি হবে।

৬ এপ্রিল সকালে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার আলীম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পাশের ভবনের ছাদে ডেকে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। পাঁচদিন পর ঢামেকের বার্ন ইউনিটে মারা যান নুসরাত। এ ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় ১০ জনকে গ্রেফতার ও ১০ জনকে আটক করেছে পুলিশ।