চুমু, নগ্ন দৃশ্যে অভিনয় নায়িকার, বিতর্ক যেন পিছুই ছাড়ছে না তার!


বিনোদন ডেস্ক ::  প্রথম ছবিতে বাজিমাত করেছিলেন তিনি। ২০১৩ সালে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে ‘শুধ দেশি রোমান্স’ এ অভিনয় করে দর্শক মাতিয়েছিলেন। এর পাশাপাশি পেয়েছিলেন সেরা অভিনেত্রীর পুরস্কারও। ক্যারিয়ারের শুরুতেই বাজিমাত করা এ অভিনেত্রীর নাম বাণী কাপুর। 

বলিউডে এই লাস্যময়ী শুধু অভিনয়েই নিজেকে সীমাবদ্ধ করে রাখেন নি। এমন নিখুঁত সুন্দরী নায়িকা বেশ কয়েকটি ম্যাগাজিন ও টিভিসেও ছড়িয়েছেন নিজের মুগ্ধতা।

তবে এমন রূপ আর মুগ্ধতা ছড়িয়েও যেন নিজেকে আড়াল করতে পারেন নি সমালোচনা থেকে। চরিত্রের প্রয়োজনে কখনো সহ-অভিনেতা কিংবা নগ্ন হয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন। আর এতেই সমালোচকদের হাসির খোড়াগ হয়ে যান নায়িকা। শুরু হয় ‍তাকে নিয়ে মন্তব্য। 

একটি বিজ্ঞাপণী ছবিতে সিনেমা হলে দর্শকদের ডু’জ অ্যান্ড ডোন্ট’স-এর কথা তুলে ধরা হয়েছিল। সেই শুটিংয়ের প্রয়োজনেই নাকি তিনি ও রণবীর সিং নগ্ন হয়েছিলেন।

এছাড়া ‘ম্যায় ইয়ার মানানা নি’!  এই পুরনো গানের নয়া ভিডিওতে নেচে আগুন ঝরিয়েছিলেন অভিনেত্রী বাণী কাপুর। কারণ নাচ যে তার ছোটবেলার প্যাশন, তবে কখনই অভিনেত্রী হতে চাননি। শুধু তাই নয় ‘বেফিকরে’ ছবির পোস্টারে রণবীর সিং এর সঙ্গে লিপলকের দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য শুনতে হয়েছিল তাকে।

তবে এত কিছুর পরেও গুটিয়ে না থেকে আবারো নিজের কাজে মনোনিবেশ করেছেন বাণী কাপুর। রণবীর সিং এর সঙ্গে তার শেষে ছবি ‘বেফিকারে’ কোমড় দুলিয়ে সব সমালোচনাকে যেন ঢেকে দিয়েছেন এই নায়িকা। 

বলিউডে খুব বাছাই করা ছবিতে কাজ করেন বাণী কাপুর। এখন ‘শামসেরা’ ছবির কাজে ব্যস্ত তিনি। বলিউডে আবারো নতুন ব্লকব্লাস্টার্স ছবি নিয়ে আসবেন তিনি, মনে করছেন দর্শকরা।