মোশাররফ করিমের ‘ফুল এইচডি’র ডাবল সেঞ্চুরী!


বিনোদন ডেস্ক :: টানা দুই বছর সিনেমা ব্যবসায় লোকসান দিচ্ছে তরুণ প্রযোজক ইফতেখার আলম। এ সময় একদিন তার অফিসে আসে আবুল কালাম মোহাম্মদ সামসুদ্দীন নূর নামের অদ্ভুত এক লোক। সে ঢাকায় এসেছে এমন একটি গল্প নিয়ে, যা দিয়ে ছবি তৈরি হলে সারাদেশে আলোড়ন সৃষ্টি হয়ে যাবে। ছবির কাহিনী লেখা শুরু করে নূর। 

কান্নার দৃশ্য লেখার সময় সে হাউ মাউ করে কাঁদতে থাকে। কমেডি দৃশ্য লেখার সময় হাসতে থাকে। অ্যাকশন দৃশ্য লেখার সময় উত্তেজনায় কাঁপতে থাকে। চার দিনের মধ্যে তার সিনেমার কাহিনী লেখা শেষ হয়ে যায়। এমনই নানা অদ্ভুত ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘ফুল এইচডি’ নাটকের কাহিনী।

এই ধারাবাহিক নাটকটি এরইমধ্যে দুইশত পর্বের মাইলফলক স্পর্শ করছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় প্রচার হবে এর দুইশত পর্ব। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এছাড়াও আরো অভিনয় করেছেন সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই, নাবিলা ইসলাম, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘ফুল এইচডি’ নাটকটি  প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙা  টিভিতে সম্প্রচার হচ্ছে।