নাচতে কত টাকা নেন ভিকি? জানালেন অভিনেতা নিজেই


এই মুহূর্তে বলিটাউনের ‘ব্লু আইড বয়’ ভিকি কৌশাল। প্রযোজক, পরিচালক থেকে দর্শক…সবার নজর এখন ভিকিতেই নিবদ্ধ! ২০১৫ সালে ‘মাসান’ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। প্রথম ছবিতেই বুঝিয়ে দিয়েছিলেন তিনি লম্বা রেসের ঘোড়া! হারাতে এসেছেন, হারতে নয়! ভিকিকে নিয়ে আসমুদ্র হিমাচলের কৌতূহলও তুঙ্গে!

সম্প্রতি নেহা ধুপিয়ার শো’য়ে এসেছিলেন ভিকি। সঙ্গী ‘মনমর্জিয়া’-র সহ-তারকা তাপসী পান্নু। দুই বন্ধুর নানা কথা, গল্প, খুনসুটিতে মশগুল ছিল এপিসোড। সেখানেই ভিকিকে প্রশ্ন করা হয়, বিয়েবাড়িতে নাচ করতে তিনি কত টাকা পারিশ্রমিক নেন?

ভিকি স্পষ্ট জানান, কার বিয়ে, তার উপরেই নির্ভর করছে পারিশ্রমিক। নেহা পাল্টা প্রশ্ন করেন, নেহা যদি ফোন করে বলেন, ভিকিকে ১০ মিনিটের মধ্যে আসতে হবে, তা হলে তিনি কী করবেন? ভিকির উত্তর ছিল, অবশ্যই আসব।

এরপরে নেহা ফের প্রশ্ন করেন, ধরে নাও এক জন বড় ব্যবসায়ীর হয়ে আমি ফোন করছি, তখন? এ বার ভিকি বলেন, এখনো পর্যন্ত এমন হয়নি।

এর পর নেহা প্রশ্ন করেন, তা হলে কত টাকার চেক ভিকি পারিশ্রমিক হিসাবে দাবি করেন? বরাবরই ভিকির ‘সেন্স অফ হিউমার’ প্রশংসনীয়, এবারো তার বিকল্প হল না! ‘রমন রাঘব’ তারকা জানালেন, এক টাকা। অনুষ্ঠানে উপস্থিত স্বামী-স্ত্রী পিছু এক টাকা। এর পর হেসে ফেলেন অভিনেতা আর সঞ্চালিকা নেহাও।